আজ ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

মূর্তি বিরোধী আন্দোলন দমাতেই হেফাজত নেতাদের নামে গ্রেপ্তারী পরওয়ানা: পীর সাহেব চরমোনাই

আইএবি নিউজ: হেফাজতে ইসলাম বাংলাদেশের ২৫ নেতার নামে গ্রেফতারী পরওয়ানা জারির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে এই গ্রেপ্তারী পরওয়ানা প্রত্যাহারের দাবি জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।
আজ এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, ওলামায়ে কেরাম যখন ইসলামবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে মূর্তি বিরোধী আন্দোলন সংগ্রাম করছেন ঠিক তখই সরকার পুরোনো মামলা রাজনৈতিক স্বার্থে ব্যবহার করে দেশের শীর্ষ আলেমদেরকে হয়রানী করার ভ্রান্ত পদক্ষেপ নিয়েছে। একই সাথে ইসলামবিরোধী তাগুতি ও নাস্তিক্যবাদী শক্তিগুলো আবার নতুন করে ষড়যন্ত্র করছে। তারা ইতোমধ্যেই রাষ্ট্রধর্ম ইসলামের রিট করেছে। কিন্তু তাদের মনে রাখতে হবে তারা যতই ষড়যন্ত্র করুক না কেন তাদেরকে সহজে ছেড়ে দেয়া হবে না। নাস্তিক্যবাদী শক্তিগুলো পাঠ্য পুস্তক নিয়েও নতুনভাবে ষড়যন্ত্র করছে।
পীর সাহেব চরমোনাই বলেন, সরকারকে হেফাজতে ইসলামসহ শীর্ষ আলেমদের সব রকম হয়রানীমূলক মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। তিনি বলেন, মিথ্যা মামলা ও হয়রানীর মাধ্যমে মূর্তি বিরোধী আন্দোলনসহ সরকারের অন্যায় অবিচারের বিরুদ্ধে আন্দোলন থামানো যাবে না।
 
কৃতজ্ঞতা : ইনসাফ

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ