আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

যুবশক্তির মাধ্যমে ইসলামী হুকুমত প্রতিষ্ঠা তরান্বিত হবে: মুফতি ফয়জুল করীম

নাঈম ইসলাম, মাদারীপুর (জেলা) সংবাদদাতা : ১১ জুলাই’১৭ মঙ্গলবার ইসলামী যুব আন্দোলন মাদারীপুর জেলা সভাপতি মুহাম্মাদ জামিল হুসাইনের সভাপতিত্বে জেলা শহরের আচমত আলী খান মুক্তিযোদ্ধা কমিউনিটি সেন্টারে বিকাল তিন টায় সংগঠনটির ১ম প্রতিষ্ঠাবার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম। তিনি তার বক্তব্যে বলেন, যেকোন জিনিস বাস্তবায়ন করার জন্য প্রয়োজন শক্তি, আর সেই শক্তি আছে যুবকদের মধ্যে, তাই ইসলামী হুকুমতের জন্য প্রতিষ্ঠা করা হয়েছে ইসলামী যুব আন্দোলন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক এস এম আজিজুল হক। প্রধান অতিথি তার বক্তব্যে আরও বলেন, নির্বাচন আসছে ইসলামের দুশমনরা আসবে গণতন্ত্রের বাক্স নিয়ে, ধর্মনিরপেক্ষতার বাক্স নিয়ে, আমরা আসব বাংলাদেশে ইসলামী হুকুমতের বাক্স নিয়ে। আসলে আমরা নির্বাচন করি না, আমরা দেখব ইসলামের পক্ষে কতজন আছে।
সম্মেলনে আরও বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মাদারীপুর জেলা সভাপতি মুহাম্মাদ আজহারুল ইসলাম মোড়ল, সেক্রেটারি মাওলানা মুহাম্মাদ আমিনুল ইসলাম, ইসলামী শ্রমিক আন্দোলন মাদারীপুর জেলা সভাপতি আব্দুল ওয়াহাব মাতুব্বর, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মাদারীপুর জেলা সভাপতি মুহাম্মাদ শফিকুল ইসলাম শাহীন। এছাড়াও বক্তব্য রাখেন মাদারীপুর জেলা ও আওতাধীন থানা শাখার নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন
2.8K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ