আজ ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

যুব সমাজের মাধ্যমেই জাহেলী সমাজ ব্যবস্থা পরিবর্তন সম্ভব: ডা. রিয়াজুল ইসলাম

মুক্তাদির চৌধুরী, সিলেট প্রতিনিধি : ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) যুবনেতা ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ বলেছেন, মানুষের জীবনের গুরুত্বপূর্ণ অধ্যায় হল যৌবন কাল। আর যৌবনকাল আল্লাহ পাকের বিশাল এক নেয়ামত। বান্দাকে যত নেয়ামত সম্পর্কে জিজ্ঞাসা করা হবে তার মধ্যে যৌবন কাল কীভাবে ব্যায় করেছে এর জবাব না দেয়া পর্যন্ত আল্লাহর কাঠগড়া থেকে কেহ পার পারে না। ইসলামের ইতিহাসে যত অর্জন প্রায় সবাই এসেছে যুবকদের হাত ধরে। প্রচলিত জাহেলী সমাজ ব্যবস্থাকে পরিবর্তন করে যুব সমাজের মাধ্যমে ইসলামী আদর্শ বাস্তবায়ন করে বাংলাদেশকে একটি কল্যাণকর রাষ্ট্রে পরিণত করাই হল আমাদের মূল লক্ষ্য উদ্দেশ্য।
ইসলামী যুব আন্দোলন সিলেট কোতোয়ালী থানা কমিটি গঠন পূর্বক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
আজ শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বাদ জুম’আ সিলেট জেলা আইএবি মিলনায়তনে ইসলামী যুব আন্দোলন সিলেট জেলা প্রকাশনা সম্পাদক মো. জাকির হোসেনের সভাপতিত্বে ও মানবাধিকার সম্পাদক মো. আনিসুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলন সিলেট জেলা সভাপতি আলহাজ্ব নজির আহমদ, ইসলামী শ্রমিক আন্দোলন জেলা সেক্রেটারী হেলাল উদ্দিন ভুইয়া, ইসলামী যুব আন্দোলন জেলা সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ, যুব বিষয়ক সম্পাদক মো. সামসুল আলম দীপু, শ্রম বিষয়ক সম্পাদক মো. মনির হোসাইন, ইসলামী আন্দোলন ১৪নং ওয়ার্ড সভাপতি আব্দুস সালাম, ওয়ার্ড যুব আন্দোলন আহ্বায়ক জাকির হোসেন, সদস্য সচিব আবুল হোসেন প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে মো. জহিরুল ইসলামকে আহ্বায়ক, মো. শাহিন আহমদ, মো. এমাদ উদ্দিন, মো. আফজাল হোসেনকে যুগ্ম আহ্বায়ক ও মো. মুহসিন আহমদকে সদস্য সচিব করে ইসলামী যুব আন্দোলন সিলেট কোতোয়ালী থানা আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ