আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

রংপুর-১ আসনে হাতপাখার নির্বাচনি প্রস্তুতি সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: মঙ্গলবার (৭ আগষ্ট’১৮ইং) বাদ এশা সংগঠনের উপজেলা কার্যলয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ রংপুর জেলার গংগাচড়া উপজেলা শাখা আয়োজিত রংপুর-১ (গংগাচড়া) আসনে হাতপাখার নির্বাচনি প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন রংপুর জেলা শাখার সভাপতি আলহাজ্ব এটিএম গোলাম মোস্তোফা (বাবু)।
রংপুর-১ (গংগাচড়া) আসনে হাতপাখার এমপি পদপ্রাথী, নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও উপজেলা সভাপতি জননেতা জনাব মুহাম্মাদ মোকতার হোসেন এর সভাপতিত্বে এবং সেক্রেটারী ও নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক মোঃ ইউনুছ আলীর পরিচালনায় সভায় আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন, ইসলামী যুব আন্দোলন, ইসলামী শাষনতন্ত্র আন্দোলন, বামুক এবং ইসলামী শ্রমিক আন্দোলনের নেতাকর্মী ও সদস্যবৃন্দ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশ চরম দূর্নীতিগ্রস্ত হয়ে গেছে। দেশের সম্পদ চুরি হচ্ছে, কয়লা চুরি হচ্ছে, দামী পাথর চুরি হচ্ছে এমনকি ব্যাংক থেকে সোনা ও টাকা পর্যন্ত চুরি হয়ে যাচ্ছে। দেশের সব সেক্টরেই আজ দুর্নীতি চরম পর্যায়ে পৌছেছে।
তিনি আরো বলেন, আজ মানুষের জানমালের কোন নিরাপত্তা নাই, নির্বাচনের নামে চলছে জনগণের অধিকার হরণ করে তামাসা, সুদ-ঘুষ, অবাধ যৌনাচার- ব্যভিচার চলছে অহরহ। এসব থেকে পরিত্রাণ পেতে সকলকে ইসলামী আন্দোলনের ছায়াতলে আসতে হবে। আগামী নির্বাচনে ইসলামের বিজয় ঘটাতে হবে। শুধু নেতার পরিবর্তন করলে হবে না, সাথে নীতির পরিবর্তনও ঘটাতে হবে। এজন্য আগামী নির্বাচনে রংপুর-১ (গংগাচড়া) আসনে মুহাম্মাদ মোকতার হোসেন-কে হাতপাখা মার্কায় ভোট দিতে হবে। সকলকে মোকতার হোসেন এর পক্ষে মাঠে ময়দানে নিজের জান-মাল খরচ করে কাজ করতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ