আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

রাঙ্গামাটিতে যুবনেতার উপর শিবিরের সন্ত্রাসী হামলার নিন্দা ও বিচার দাবী

আইএবি নিউজ : ইসলামী যুব আন্দোলন রাঙ্গামাটি জেলা শাখার সহ-সভাপতি মুজিবুর আলমের উপর গতকাল (বৃহস্পতিবার) ছাত্র শিবিরের নেতা-কর্মীরা সন্ত্রাসী কায়দায় হামলা করে। এ বর্বর ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে দৃষ্টান্তমুলক বিচার দাবী করেছেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমান ও ভারপ্রাপ্ত সেক্রেটারী জেনারেল মুহাম্মাদ বশির উল্লাহ।
আজ (শুক্রবার) এক যুক্ত বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, মুজিবুর আলমের উপর ছাত্র শিবির নৃশংস হামলা করে তাদের পুরোনো সন্ত্রাসী চরিত্রেরই বহি:প্রকাশ ঘটালো। ইসলামী নেতৃত্বের উপর যারা হামলা করে তারা আর যাই হোক ইসলামী সংগঠনের কর্মী হতে পারে না। তাদের উচিত ইসলামের সুমহান আদর্শের পথে ফিরে আসা। নেতৃদ্বয় অবিলম্বে হামলাকারীদের বিচার দাবী করেন এবং সকল সন্ত্রাস ও দুর্বৃত্তায়নের টুটি চেপে ধরতে প্রশাসনের প্রতি আহবান জানান।
গতকাল ২১ সেপ্টেম্বর’১৭ বৃহস্পতিবার রাঙ্গামাটি জেলার কোতওয়ালী থানার শিমুলতলীতে মাগরীবের পর শিবির কর্মীরা এই সন্ত্রাসী হামলা করে। তারা প্রথমে এই যুবনেতার কাছে অর্থ দাবী করে। তিনি তা দিতে অস্বীকৃতি জানালে শিবির কর্মীরা তার উপর হামলে পড়ে। লাঠিসোটা দিয়ে মুখ ও মাথায় আঘাত করে রক্তাক্ত করে এবং দাঁত উপড়ে ফেলে। এতে তিনি মারাত্মক আহত হলে স্থানীয়রা তাকে রাঙ্গামাটি মেডিকেল ভর্তি করেন।

আপনার মতামত দিন
1.8K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ