আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

রামগঞ্জে ইশা ছাত্র আন্দোলন ৬ ও ৭নং ইউনিয়ন সম্মেলন অনুষ্ঠিত

এ. আর. পারভেজ, লক্ষ্মীপুর (জেলা) সংবাদদাতাঃ আজ বৃহস্পতিবার (১ মার্চ’১৮) দুপুর ২টা থেকে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন রামগঞ্জ উপজেলা শাখার আওতাধীন ৬নং লামচর ও ৭নং দরবেশপুর ইউনিয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সভাপতি মুহাম্মদ হোসাইনের সভাপতিত্বে এবং মুহাম্মদ আব্দুল আহাদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন রামগঞ্জ উপজেলা সভাপতি ইসমাইল হোসাইন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন রামগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক মু. পারভেজ আটিয়া।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, স্বাধীনতার ৪৬ বছর অতিক্রম করলেও মানুষ আজো পায়নি সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার। এদেশের মানুষ স্বাধীনতার সঠিক সুফল ফিরে পেতে চায়, ন্যায্য অধিকার ফিরে পেতে চায়। ইশা ছাত্র আন্দোলন বিশ্বাস করে এই স্বাধীনতার সঠিক সুফল ফিরে পেতে হলে ইসলামের সুমহান আদর্শ এদেশে বাস্তবায়ন করতে হবে, তবেই ফিরে আসবে সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা।
ইউনিয়ন সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ রামগঞ্জ উপজেলা সহ সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ শোয়াইব আহমাদ, মুহাম্মদ ইবরাহিম হোসাইন, মুহাম্মদ পাহিম হোসাইন প্রমুখ।
সম্মেলনে ৬-৭ ইউনিয়ন কমিটি ঘোষণা করা হয়। ৬নং লামচর ইউনিয়নে সভাপতি: হোসাইন আহমাদ, সহ-সভাপতি: মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক: হাসান আহমেদ এবং ৭নং দরবেশপুর ইউনিয়নে সভাপতি: আব্দুল আহাদ, সহ-সভাপতি: ফাহিম হোসাইন ও সাধারণ সম্পাদক: হিসেবে শামসুত তাওহীদকে মনোনীত করে শপথবাক্য পাঠ করানো হয়।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ