আজ ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

রাম-বামরা দেশের স্বকীয়তা বিলীনের ষড়যন্ত্রে লিপ্ত: এইচ এম সাখাওয়াত উল্লাহ

নোয়াখালী থেকে আ. ওয়াহাবঃ উচ্ছিষ্টভোগী রাম-বামরা লাখো জনতার রক্তে সিঞ্চিত বাংলাদেশের স্বকীয়তা বিলীন করে দিচ্ছে বলে অভিযোগ করেছেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা উত্তরের সভাপতি এইচ এম সাখাওয়াত উল্লাহ।
আজ বাদ আসর কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক রাম-বামদের ঔদ্ধত্যের প্রতিবাদে নোয়াখালীর বাণিজ্যিক শহর চৌমুহনী শহরে আয়োজিত বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপর্যুক্ত কথা বলেন।
তিনি বলেন, আদালতের নির্দেশনা ভঙ্গ করে রাম-বামরা অপতৎপরতা চালাচ্ছে। আদালত অবমাননার দায়ে এদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করতে হবে।
সরকারকে বিভাজনের পথ পরিহার করার আহবান জানিয়ে তিনি বলেন, গুঞ্জন শুনা যাচ্ছে মূর্তিটি আবার সুপ্রিমকোর্টের আঙ্গিনায় স্থাপনের প্রস্তুতি চলছে। অবিলম্বে এমন অদূরদর্শী ভাবনা থেকে সরে না এলে চরম মাশুল গুনতে হবে। মোড়ে মোড়ে স্থাপিত মূ্র্তিগুলো অশ্লীলতা আর বেলেল্লাপনা ছড়াচ্ছে। রুচিশীল সমাজ গড়তে এগুলোও অপসারণ করতে হবে।
জেলা সাধারণ সম্পাদক তাজুল ইসলাম মাসুুমের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা সহ-সভাপতি সাদ্দাম হোসাইন, সাংগঠনিক সম্পাদক আবদুল ওয়াহাব, কলেজ সম্পাদক ইবরাহিম, আইএবি বেগমগঞ্জ থানা সহ-সভাপতি মুহাম্মদ আলাউদ্দিন, সেক্রেটারি মাওলানা ইয়াকূব নূরী প্রমুখ।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ