আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

রোহিঙ্গাদের জন্য চীনের দেওয়া ত্রাণ ফেরত দিন: ইসলামী আন্দোলন ঢাকা মহানগর উত্তর

আইএবি নিউজ : এটা আজ সর্বজন বিদিত যে, রোহিঙ্গাদের জন্য চীনের দেওয়া ত্রাণ ফেরত দিন: ইসলামী আন্দোলন ঢাকা মহানগর উত্তরবাংলাদেশে আগত রোহিঙ্গাদের জন্য ত্রাণ পাঠাচ্ছে। এটা নির্যাতিত মনবতার সাথে উপহাস আর ঠাট্টা ছাড়া কিছুই হতে পারে না। কাজেই চীনের প্রেরিত ত্রাণ অনতিবিলম্বে তাদের নিকট ফেরত দিন। বাংলাদেশ সরকার চীনের ত্রাণ গ্রহণ করে দেশবাসীকে লজ্জিত করেছে।
সোমবার (২ অক্টোবর’১৭) বিকাল ৪টায় নগর উত্তর কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের নিয়মিত মাসিক বৈঠকে সভাপতির বক্তব্যে অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ উপর্যুক্ত কথা বলেন।
তিনি আরো বলেন, বাংলাদেশ সরকার মিয়ানমার ইস্যুতে কূটনৈতিক তৎপরতায় অদক্ষতার পরিচয় দিলে এর খেসারত হবে দীর্ঘ মেয়াদী, যা সকলের জন্যই অকল্যাণ বয়ে আনতে পারে। তিনি রোহিঙ্গা সংকট নিরসনে জাতীয় সংলাপ আয়োজনের জন্য সরকারের প্রতি আহবান জানান।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলহাজ্ব আনোয়ার হোসেন, হারুন অর রশিদ, মোশাররফ হোসেন, মাওলানা আরিফুল ইসলাম, মাও. ছিদ্দিকুর রহমান, মুহাম্মদ নুরুল ইসলাম নাঈম, মুফতি জহির ইবনে মুসলিম, মুফতি মাছউদুর রহমান, ডা. মজিবুর রহমান, মুফতী ফরিদুল ইসলাম, হাফেজ হানিফ ভূইয়া, এইচ এম নিজাম উদ্দীন, হাজ্বী মোস্তফা কামাল প্রমুখ।

আপনার মতামত দিন
1.9K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ