আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

রোহিঙ্গা নির্যাতনের প্রতিবাদে কিশোরগঞ্জে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল

আশরাফ আলী সোহান: মিয়ানমারে রোহিঙ্গা গণহত্যার প্রতিবাদে শুক্রবার জুমার নামাযের পর ঐতিহাসিক শহীদি মসজিদের সামনে হতে ইসলামী আন্দোলন সদর শাখার বিক্ষোভ বের করে। মিছিলটি শহীদি মসজিদের সামনে হতে থানার সামনে হয়ে আখড়া বাজার দিয়ে আবার শহীদি মসজিদের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে।
ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ সদর শাখার সভাপতি মাওলানা শহিদুল্লাহ তার বক্তব্যে বলেন, রোহিঙ্গাদের উপর এই নির্মম নির্যাতন হচ্ছে, আর অপর দিকে বিশ্ব মোড়লরা নিশ্চুপ হয়ে আছে। মানবতা আজ পানিতে ভাসতে।
তিনি প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, আপনাকে ধন্যবাদ আপনি যোগ্য পিতার যোগ্য সন্তান। আপনি রোহিঙ্গাদের পাশে গিয়েছেন। আমরা আপনাকে বলতে চাই, আজ বাংলাদেশের লাখো যুবক প্রস্তুত মজলুম রোহিঙ্গাদের পাশে দাড়াতে। আপনি যদি যুবকদের বলেন তবে সকালে হামলা করলে সূর্য ডোবার আগেই আরাকান আমাদের দখলে আসবে। তিনি সবার উদ্দেশ্য করে বলেন, আসুন সবাই যার যার অবস্থান থেকে রোহিঙ্গাদের পাশে দাড়াই।
বিক্ষোভ মিছিলে সংগঠনের যুব আন্দোলন, শ্রমিক আন্দোলন, ছাত্র আন্দোলন অংশ গ্রহণ করে।
এছাড়াও বক্তব্য রাখেন যুব আন্দোলনের সহ-সভাপতি, ইশা ছাত্র আন্দোলনের সভাপতি যোবায়ের আহমাদ। উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন কিশোরগঞ্জ জেলার দফতর সম্পাদক হাদিউল ইসলাম, সহ দফতর সম্পাদক আশরাফ আলী সোহান, ইশা ছাত্র আন্দোলনের অর্থ সম্পাদক আবরারুল হক সহ বিভিন্ন শাখার নেতাকর্মীরা।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ