আজ ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

রোহিঙ্গা মুসলমানদের নিয়ে কোন প্রকার রাজনীতি বরদাস্ত করা হবেনা: অধ্যক্ষ আব্দুল আউয়াল

খুলনা প্রতিনিধি : ইসলামী যুব আন্দোলন খূলনা মহানগর এর আয়োজনে গতকাল মঙ্গলবার (১২ই সেপ্টেম্বর) বিকাল ৪টায় দৈনিক প্রবাহ কনফারেন্স রুমে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। নগর সভাপতি মুহা. ইসমাইল হোসেনর সভাপতিত্বে ও নগর সাধারণ সম্পাদক মুহা. ইমরান হোসেন মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর অধ্যক্ষ হাফেজ মাওলানা আব্দুল আউয়াল। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক হোসাইন মুহাম্মদ কাওসার বাঙ্গালী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা সভাপতি অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হক, নগর সহ-সভাপতি শেখ মুহা. নাসির উদ্দিন, জেলা সেক্রেটারী শেখ হাসান ওবায়দুল করীম।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সম্প্রতি আমরা লক্ষ করছি সাড়া বিশ্বব্যাপী ইসলাম ও মুসলমানদের সাথে আন্তর্জাতিক প্রভাবশালী দেশ ও ব্যক্তি বর্গ ওপেন শত্রুতা শুরু করছে।মিয়ানমারের মুসলিম গণহত্যার সম্পর্কে বিশ্বনেতাদের চুপ থাকা থেকেই প্রমাণ হয় সবাই ইসলাম ও মুসলমানের পতন দেখার ইচ্ছায় গভীর ষড়যন্ত্রে লিপ্ত। ইতিমধ্যে বাংলাদেশে প্রবেশকৃত রোগিঙ্গা মুসলমানদের নিচু বিভিন্ন মিডিয়া ও সুশিল নেতারা উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য প্রদান করছে। এর দারা আমরা আশংকা করছি যে অসহায় এই মুসলিমদের নিয়েও কোন ধরনের রাজনীতি চালানোর চেষ্টা হচ্ছে। আমরা এ ব্যাপারে ঘোষণা করতে চাই, অসহায় ও নির্যাতিত মুসলিমদের নিয়ে যদি কেউ ভিন্ন ভাবে ষড়যন্ত্র তৈরী করতে চায় তাদের সাথে ইসলামী যুব আন্দোলন এর ওপেন চ্যালেঞ্জ। ইসলামী যুব আন্দোলন এর সারা দেশব্যাপী সকল নেতাকর্মী অত্যন্ত সজাগ ও সোচ্চার আছে। আগামী ১৫ সেপ্টেম্বর শুক্রবার কেন্দ্রীয় কর্মসুচী হিসেবে খুলনা মহানগর ও জলো যৌথ উদ্যোগে রোগিঙ্গ মুসলমানদের উপর বর্বর নির্যাতনের প্রতিবাদে পিকচার প্যালেস মোড়ে সকাল ১০টায় মানব বন্ধন ঘোষণা করেন। এবং রোহিঙ্গাদের জন্য পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে সহযোগীতা অব্যহত থাকবে এবং এই সহযোগিতার সকলকে হাত বাড়ানোর জন্য আহ্বান করে।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি আলহাজ্ব আবুল কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হক তানভীর, যুবনেতা আব্দুর রশিদ, ফেরদাউস গাজী, আলহাজ্ব আকবর আলী পাঠান, মুহা. মেহেদী হাসান, রেজাউল করিম রেজা, মোঃ হাফিজুর রহমান, ডা. শামিম হায়দার, মোঃ হাফিজুর রহমান, এ্যাড. কামাল হোসাইন, হাফেজ খায়রুল ইসলাম, মোঃ আমজাদ হোসেন, মোঃ জাহাঙ্গীর হোসেন, মোঃ আল আমিন, মোঃ বাকী বিল্লাহ, মোঃ ইনসান আলী, ছাত্রনেতা মুহা. ইসহাক ফরিদী প্রমুখ।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ