আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

লেমুয়াতে হাতপাখার কর্মীদের নিয়ে ইফতার আয়োজন

ফেনী থেকে হাসান মাহমুদ : ১০ রমজান মঙ্গলবার ফেনী সদরের অন্তরগত লেমুয়া ইউনিয়নের গত ইউ.পি. নির্বাচনে হাতপাখার মাঠকর্মীদের সন্মানে কসকা বাজারস্থ একটি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর পীর সাহেব চরমোনাই মনোনীত হাতপাখার চেয়ারম্যান প্রার্থী মাওলানা ইসমাঈলের পক্ষ থেকে ইফতারের আয়োজন করা হয়
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলার সহ-সভাপতি জননেতা গাজী এনামুল হক ভূঁইয়া।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন ফেনী জেলার প্রশিক্ষণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক যুবনেতা মুহাম্মাদ হাসান মাহমুদ।
আরও উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক মাওলানা শরীফুল ইসলাম, অর্থ সচিব মুহাম্মাদ সাইফুল ইসলাম নবাব, ইশা ছাত্র আন্দোলন লেমুয়া ইউনিয়ন সভাপতি ছাত্রনেতা মুহাম্মাদ সাইফুল ইসলাম প্রমুখ।
উল্লেখ্য, ফেনীর লেমুয়া ইউনিয়ন ইসলামী আন্দোলনের ঘাটি হিসেবে পরিচিত। সে হিসেবে গত নির্বাচনে ব্যাপক হুমকি ধমকির মধ্যেও প্রচার-প্রচারণায় শীর্ষে ছিল এবং শোডাউন ও ব্যাতিক্রমী গণসংযোগও ছিল চোখে পড়ার মত। এই ইউনিয়নে কর্মীদের অক্লান্ত পরিশ্রমের ফলে ভিন্নধর্মাবলম্বীদের বাড়ীসহ ইউনিয়নের প্রায় প্রতিটি বাড়ী ও ঘরে ঘরে প্রার্থীকে নিয়েই হাতপাখার দাওয়াত পৌছিয়ে দেয়া সম্ভব হয়েছে। যার ফলে অনেক গন্যমান্য লোকসহ প্রায় সকল শ্রেণী পেশার লোকের মুখেই নির্বাচন সুষ্ঠু হলে জয়ের ব্যাপারে অনেকটাই পুর্বাভাস শুনা গিয়েছিল। হাতপাখার কর্মীদের ভদ্রতা ও সুশৃঙ্খলতার সুনাম অত্র ইউনিয়নের প্রতিটি নগরিকের মুখে মুখে শুনা গিয়েছিল। কিন্তু বড়ই পরিতাপের বিষয়, নির্বাচনের দিন কেন্দ্রে হাতপাখার এজেন্টও দিতে দেয়া হয়নি। বহিরাগত ভাড়াটে গুণ্ডাদের দাপটে এলাকার ৯৮% ভোাটরই তাদের মুল্যবান ভোট দিতে পারেননি। যে কারণে ইসলামী আন্দোলন বাংলাদেশ সকাল ১০টায় সাংবাদিক সম্মেলন করে নির্বাচন থেকে নিজেদের প্রার্থী প্রত্যাহারের ঘোষণা দেন।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ