আজ ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

শহীদের রক্তের সাথে যারা গাদ্দারী করছে তাদের ক্ষমা নাই: মুফতি দেলাওয়ার হোসাইনী সাকী

স্টাফ রিপোর্টার : আজ মঙ্গলবার (১৫ আগষ্ট) ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলার শুরা অধিবেশন জেলা সভাপতি মাওলানা নাজির আহমদ সাহেবের সভাপতিত্বে মাইজদি ক্যাফে ঝিল পার্কে অনুষ্ঠিত হয়। শুরা অধিবেশনে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সদস্য মুফতি দেলাওয়ার হোসাইন সাকী। বক্তব্য রাখেন জেলা নেতৃবৃন্দ ও শুরার সম্মানিত সদস্যবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে মুফতি দেলাওয়ার হোসাইন সাকী বলেন, ইসলামী আন্দোলন নিজেদের স্বকীয়তা অক্ষুণ্ণ রেখে চলমান স্রোতের বিপরীতে ইবাদতের রাজনীত করছে। বাতিলের রক্তচক্ষু ও আপোষের নামে হাজারো প্রলোভন উপেক্ষা করে দীন বিজয়ের আন্দোলনে অটল অবিচল আছে, সামনেও থাকবে ইনশাআল্লাহ। অনেক সংগঠন রাতের অন্ধকারে তাওহীদি জনতার আবেগ অনুভূতিকে বিক্রি করেছে। আজকের ১৫ আগস্ট তার জ্বলন্ত সাক্ষী। যারা সেদিন শহীদের রক্তের সাথে গাদ্দারী করেছে, ইতিহাস তাদের ক্ষমা করবে না।
আলহামদুলিল্লাহ, আজ জেলা থেকে ওয়ার্ড পর্যায়ের সকল দায়িত্বশীল ও ধর্মপ্রাণ মানুষ আমাদের মুহতারাম আমীর পীর সাহেব চরমোনাই’র প্রতি শতভাগ আস্থাশীল। সবাই বলেন, পীর সাহেব চরমোনাই জনগণের সাথে কখনো গাদ্দারী করবে না। এই মনোভাবকে পূঁজি বানিয়ে তাদের সুসংগঠিত করতে হবে। দীন প্রতিষ্ঠার আন্দোলনকে বেগবান করার জন্য তৃণমূলে সাংগঠনিক ও জনশক্তির কার্যক্রমকে আরো গতিশীল করতে হবে। এই জিম্মাদারি জেলার সকল সম্মানিত শুরা সদস্যদের।
শুরা অধিবেশনে সকল শুরা সদস্যের মতামতের ভিত্তিতে মাওলানা কামাল উদ্দিন বিদেশ চলে যাওয়ায় তাকে অব্যাহতি দিয়ে সাংগঠনিক সম্পাদক মাওলানা মাসউদুর রহমান সেক্রেটারি মনোনয়ন দেয়া হয়।

আপনার মতামত দিন
1.8K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ