আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শান্তিপূর্ণভাবে মাহফিল বাস্তবায়নে প্রশাসনের সহযোগিতা কামনা

এম. ওমর ফারুক আজাদ : আগামী ১১মে’ ১৮ ইং রোজ শুক্রবার হাটহাজারী উপজেলাধীন মির্জাপুস্থ সরকারহাট বাজারে গণি কমিউনিটি সেন্টারে বাংলাদেশ মুজাহিদ কমিটি ও সর্বস্তরের তৌহিদী জনতার উদ্যোগে ওয়াজ মাহফিল সফল করার লক্ষ্যে মাহফিল বাস্তবায়ন কমিটি আজ ৯মে’১৮ ইং রোজ বুধবার হাটহাজারী উপজেলা মিলনায়তনে সংবাদ সম্মেলনের আয়োজন করে। উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মাহফিল বাস্তবায়ন কমিটির সদস্য সাচিব মো: আব্দুল খালেক।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি মাওলানা আতিকুল্লাহ বাবুনগরী, সাধারণ সম্পাদক মাওলনা মতিউল্লাহ নূরী, হাটহাজারী ওলামা পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা মীর ইদ্রিস নদভী।
সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, প্রশাসনের অনুমতি নিয়ে আমরা উক্ত মাহফিল আয়োজনের জন্য যাবতীয় কার্যক্রম ইতিমধ্যে শেষ করেছি। এমতাবস্থায় একটি মহল উক্ত মাহফিল বানচাল ও সংঘাত সৃষ্টির অসৎ উদ্দেশ্যে ভিন্ন একটি মাহফিল আয়োজনের প্রচারণা চালাচ্ছে। এবং বাংলাদেশ মুজাহিদ কমিটির নেতৃবৃন্দদের বিভিন্ন মোবাইল নাম্বার থেকে ফোন করে হুমকি ধমকি দিচ্ছে। যা সম্পূর্ণ উদ্দেশ্যমূলক এবং হানাহানি ও সংঘাতের মত পরিস্থিতি সৃষ্টি করবে। এই অবস্থায় আমরা শংকিত। সংবাদ সম্মেলনে প্রশাসনের প্রতি দাবি জানিয়ে আরো বলেন, একটি মাহফিলের প্রশাসনিক অনুমতি থাকা সত্ত্বেওে একই স্থানে ভিন্ন একটি মাহফিল আয়োজন করে হানাহানি সৃষ্টির জন্য কারা উদ্যোগ গ্রহণ করেছে এবং কিভাবে করছে তা খুঁজে বের করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে হবে। এবং সাথে সাথে পূর্বানুমতি প্রেক্ষিতে বাংলাদেশ মুজাহিদ কমিটি ও সর্বস্তরের তৌহিদী জনতার উদ্যোগে আয়োজিত উক্ত ওয়াজ মাহফিল যাথে কোন ধরনের বিশৃঙ্খলা ব্যতিত শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয় সে ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার দাবি জানান। এছাড়াও যে কোন মূল্যে আগামী ১১মে’১৮ইং রোজ শুক্রবার সরকারহাট গণি কমিউনিটি সেন্টারের ওয়াজ মাহফিল সফল করার জন্য সর্বস্তরের তৌহিদী জনতার প্রতি আহবান জানান।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন মো: রফিকুল ইসলাম, ফোরকান শিকদার, ইব্রাহিম সাওদাগর, মো: জাহাঙ্গীর আলম, ওমর ফারুক আযাদ, মো: আজিজুল হক ও এমদাদুল্লাহ চৌধুরী প্রমূখ।

আপনার মতামত দিন
405Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ