আজ ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

শাহাদাতের সিঁড়ি বেয়ে ইসলামের বিজয় আসবেই : ইসলামী আন্দোলন বাংলাদেশ

আইএবি নিউজ : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় নেতৃবৃন্দ বলেছেন, ৫ মে ইতিহাসের এক কালো অধ্যায়। রাসূল সা. এর ইজ্জত রক্ষায় নবীর দুশমন গণজাগরণ মঞ্চের নাস্তিক-মুরতাদ শাহবাগীদের শাস্তির দাবীতে ইসলামের পক্ষে মাঠে নেমে এসেছিলো কালিমাগো মুসলমান। ইসলামের ধারক-বাহক নায়েবে নবীদের নিশ্চিহ্ন করে দেয়ার জন্য রাতের আধারে যৌথ বাহিনী সাড়াশী অভিযান চালিয়ে নবীপ্রেমিকদেরকে শহীদ করে ইতিহাসের জঘন্য কালো অধ্যায় সৃষ্টি করেছে। কি নির্মম নির্যাতন। সেই ভয়াল ৫ মে’র ঘটনা মনে হলে এখনো ঈমানদার জনতার বিবেককে নাড়িয়ে তুলে। কি দোষ ছিলো তাদের, নবীর সা. ইজ্জত রক্ষা ও ইসলামের পক্ষে কথা বলাই কি অপরাধ? এভাবে ইসলামের ধারক-বাহকদের বিরুদ্ধে অবস্থান নিয়ে সরকার নিজেদেরকে ইসলাম বিরোধী শক্তির পক্ষ নিয়েছে।
নেতৃবৃন্দ বলেন, ৫ মে’র ইতিহাসে একটি কালো অধ্যায়। ইসলাম প্রতিষ্ঠার মাধ্যমে তাগুতি শক্তির মলোৎপাটন করতে হবে এবং ইসলামকে কায়েম করার জন্য ইসলামের মডেল হযরত সাহাবায়ে কেরামের মতো যুদ্ধ জিহাদ করতে হবে।
নেতৃবৃন্দ আরো বলেন, একটি জাতিকে জোরজবরদস্তি করে দমিয়ে রাখা যায় না। ইসলামের বিরুদ্ধে অবস্থান নিয়ে আবু লাহাব, আবু জেহেল, নমরুদ, ফেরাউনসহ কোনো শক্তিই টিকেনি, বর্তমানে টিকবে না।
 

আপনার মতামত দিন
2.2K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ