আজ ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

শাহ আহমদ শফী রহ. এর মাগফিরাত কামনায় মালয়েশিয়া ইসলামী আন্দোলনের দোয়া মাহফিল

মালয়েশিয়া প্রতিনিধি: আজ ২০শে সেপ্টেম্বর’২০২০ (রবিবার) উপমহাদেশের প্রবীণ আলেম, হেফাজত ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা শাহ্ আহমদ শফী রহ. এর রুহের মাগফিরাত কামনায় মালয়েশিয়াস্থ ইসলামী আন্দোলন বাংলাদেশের কয়েকটি শাখার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কুয়ালালামপুর সিটি শাখা: কুয়ালালামপুর শহরের একটি মসজিদে সিটি শাখার সভাপতি বশির ইবনে জাফর ও সেক্রেটারী মোঃ ওমর ফারুকের সঞ্চালনায় আল্লামা শাহ আহমদ শফী রহ. জীবন ও কর্ম শীষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মালয়েশিয়া শাখার সভাপতি মুফতি আমিরুল ইসলাম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক মুজাহিদুর রাহমান মাসুম। এছাড়া উপস্থিত ছিলেন কুয়ালালাপুর সিটি শাখাসহ আশে-পাশের বিভিন্ন শাখার নেতৃবৃন্দ।

ক্লাং সিটি শাখা: ক্লাং সিটি শাখার সহ-সভাপতি মোঃ রবিউল ইসলামের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আর.এম. রুবেল আহমেদ এর সঞ্চালনায় আইএবি ক্লাং এর অস্থায়ী অফিসে আল্লামা শাহ আহমদ শফী রহ. এর মাগফিরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করে ইসলামী আন্দোলন বাংলাদেশ, ক্লাং সিটি শাখা ৷ এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া শাখার উপদেষ্টা মাওলানা জামিল হোসেন। আরো উপস্থিত ছিলেন ক্লাং সিটি শাখার নেতৃবৃন্দসহ অত্র এলাকার ধর্মপ্রাণ মুসলমান প্রবাসী ভাইয়েরা।

পেনাং নাগাসারি শাখা : পেনাং শাখার তত্বাবধানে নাগাসারী ও ভালদর এলাকায় দোয়া মুনাজাত ও তাবারুকের ব্যবস্থা করা হয়, নাগাসারি তে ইসলামি আন্দোলন বাংলাদেশ মালয়েশিয়া কেন্দ্রীয় কমিটির সেক্রেটারি মাওলানা মাসউদ উর রাহমান আলোচনা করেন, তিনি হযরতের দ্বীনী খিদমাতের এক ছোট্র ফিরিস্তি তুলে ধরে বলেন ১০৩ বছর বয়সের শাইখুল ইসলাম যখন হাদিসের দরসে বসেন মনেই হত না তিনি এতটা বয়োবৃদ্ধ, তিনার কথা বার্তা শুনলে ও কেউ ধারণা ও করতে পারেন নাই যে তিনি এতটা বয়োবৃদ্ধ, উনার আহবানে ২০১৩ সালে নাস্তিক ও গণজাগরণ মঞ্চের বিরুদ্ধে যে আন্দোলন হয়েছিল তা স্বর্ণাক্ষরে ইতিহাসের পাতায় লিখা থাকবে, আল্লাহ তায়ালা শাইখুল ইসলাম কে তাঁর জিবনের সকল গুনাহ খাতা ক্ষমা করে উনার সকল খিদমাত কে কবুল করে জান্নাতুল ফেরদৌসের আ’লা মাক্বাম নসীব করুন, প্রকাশ থাকে যে তিনি হযরতের সরাসরি ছাত্র, এতে আরও উপস্থিত ছিলেন মাওলানা আবু মুসা সহ অনেক প্রবাসী ভাইয়েরা,

পেনাং সুংগাই জাওয়ী ভালডর শাখা : সুংগাই জাওয়ীস্থ সুরাও আন-নুর এ আল্লামা আহমদ শফি সাহেব রহঃ এর জন্য বিশেষ দোয়া ও মুনাজাতের ব্যবস্থা করা হয়, স্থানীয় জুমা মাসজিদের খতিব মাওলানা হারুন উর রশিদ ও স্থানীয় আলেমেদ্বীনের আলোচনা শেষে শাইখুল ইসলামের মাগফিরাত কামনায় দোয়া ও মুনাজাত করা হয়, এতে উপস্থিত ছিলেন সুরাও আন-নুরের তত্বাবধায়ক, নাইন সিক্স ফ্যাক্টরির স্বত্বাধিকারী, ICP আলহাজ্ব আন-নুর সাহেব , সভাপতি নুরুল ইসলাম সহ মাসজিদ কমিটির দায়িত্বশীল ও প্রবাসী ভাইয়েরা ৷

আপনার মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category