আজ ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

শিবির সন্ত্রাসী কর্তৃক রক্তাক্ত হয়েছিল ইশা ছাত্র আন্দোলনের নূর হোসেন

২০১৪ সালের ১লা অক্টোবর। ততকালীন আওয়ামী মন্ত্রী মুরতাদ লতিফ সিদ্দিকীর ফাঁসির দাবিতে যখন ইসলামী আন্দোলন বাংলাদেশ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সহ দেশের ইসলামী অঙ্গন বিক্ষুদ্ধ ছিল, উত্তাল ছিল সারাদেশ ঠিক তখনি নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানা শাখার ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর সাধারণ সম্পাদক, মেধাবী ছাত্রনেতা হাফেজ নূর হোসাইনের ওপর হামলা চালায় আওয়ামী লীগের বিশ্বস্ত দালাল শিবির সন্ত্রাসীরা।
সেদিন বসুরহাট ফাযিল মাদরাসার ছাত্র নূর হোসেন সকালে মাদরাসায় গেলে মাদরাসা শাখার শিবির সন্ত্রাসীরা তাকে ঘেরাও করে পরিকল্পিতভাবে হামলা করে। এতে তার শরীরের বিভিন্ন স্স্থানে আঘাত লাগে ও মাথা ফেটে যায়। পরে তাকে উদ্ধার করে বসুরহাট উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।
শুধু এই ঘটনাই নয়, ইতোপূর্বে এই শিবির সন্ত্রাসীদের হাতে দেশের বিভিন্ন স্থানে ইশা ছাত্র আন্দোলনের অসংখ্য নিরাপরাধ নেতাকর্মী হামলার শিকার হয়েছেন। সেদিনও (২১ সেপ্টেম্বর’১৭) রাঙ্গামাটি জেলা যুব আন্দোলনের সহ-সভাপতি মুজিবুল আলমের উপর শিবির সন্ত্রাসীরা নৃশংস হামলা চালিয়ে রক্তাক্ত করে, দাত উপড়ে ফেলে। বিস্তারিত এই লিংকে-http://iabnews.net/রাঙ্গামাটিতে-যুবনেতার-উপ/
এভাবে ইসলামী নেতৃত্বের উপর হামলা করে, সন্ত্রাসী চরিত্রের বহি:প্রকাশ ঘটিয়ে আর যাই হোক ইসলামী সংগঠন দাবী করা যায় না। তাদের উচিত ইসলামের সুমহান আদর্শের পথে ফিরে আসা।

আপনার মতামত দিন
962Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ