আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো সকলের ঈমানী দায়িত্ব: আমীর, ইসলামী আন্দোলন

​আইএবি নিউজ: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম- শায়েখ চরমোনাই শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য দেশের বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়েছেন। অসহায় মানুষের পাশে সামর্থ অনুযায়ী দাঁড়ানো ইসলামের শিক্ষা।
এক বিবৃতিতে তিনি বলেন, সারাদেশে শীতার্ত মানুষ অসহায় জীবন যাপন করছে। শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণে সামর্থবানদেরকে এগিয়ে আসা নৈতিক ও ঈমানী দায়িত্ব। ইসলামী আন্দোলন বাংলাদেশ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের শীঘ্রই নীতিগত সিদ্ধান্ত গ্রহণ করে সারাদেশে শীতার্ত মানুষের পাশে দাড়ানোর জন্য সংগঠনের নেতাকর্মী, সমাজের বিত্তবান, স্বেচ্ছাসেবী সংগঠনসহ সকলের প্রতি আহ্বাান জানিয়েছেন।  
শায়েখ চরমোনাই বলেন, সারাদেশে তীব্র শ্বৈত্যপ্রবাহ শুরু হওয়ায় শীতার্ত মানুষ অসহায় জীবন যাপন করছে। এমতাবস্থায় সমাজের বিত্তবান মানুষ, স্বেচ্ছাসেবী সংগঠনসহ রাজনৈতিক নেতৃবৃন্দকে শীতার্তদের পাশে দাড়াতে হবে। এটা সকলের ঈমানী দায়িত্ব। তিনি সক্ষম সকলকে স্থানীয়ভাবে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের বিষয়ে ভূমিকা রাখার আহ্বান জানান। 
তিনি বলেন, ইসলামী শাসন ব্যবস্থা প্রতিষ্ঠিত না থাকায় অসহায় মানুষ অত্যন্ত মানবেতর জীবন যাপন করছে। অসহায় মানুষগুলো তীব্র শীতে জবুথবু হয়ে পড়ছে। সরকারের পক্ষ থেকে অসহায় দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণে কোন উদ্যোগ পরিলক্ষিত হচ্ছে না। তিনি সরকারের পক্ষ থেকে ব্যাপক উদ্যোগ নিয়ে শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ