আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সমকামী নাটকের সাথে জড়িতদের বিরুদ্ধে কার্যকর ব্যবস্থা না নিলে আন্দোলন

আইএবি নিউজ : ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম ও সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া ঈদ নাটকে ইসলামী শরীয়াহ ও বাংলাদেশের আইন লঙ্ঘন করে সমকামীতাকে বৈধতা দেয়ার চেষ্টায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছেন।
এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, সমকামী নাটকের পরিচালক আশফাক নিপুনসহ অভিনয়ে অংশগ্রহণকারী জন কবির, আবির মীর্জা ও তিশা এরা বাংলাদেশের দন্ডবিধির ৩৭৭ ধারার লঙ্ঘন করে ক্ষমার অযোগ্য অপরাধ করেছেন। এই ধারায় বলা হয়েছে যে ব্যক্তি স্বেচ্ছাকৃতভাবে কোনো পুরুষ, নারী বা জন্তুর সাথে প্রাকৃতিক নিয়মের বিরুদ্ধে যৌন সহবাস করেন, সে ব্যক্তি যাবজ্জীবন কারাদণ্ডে বা দশ বছর পর্যন্ত কারাদণ্ডে দণ্ডিত এবং তদুপরি অর্থ দণ্ডেও দণ্ডিত হবেন।
নেতৃদ্বয় বলেন, যারা পশ্চিমাদের অনুসরণে ইসলামবিরোধী সমকামীতা আমদানী করে পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় ব্যবস্থা ধ্বংস করতে চায় তাদেরকে বয়কট করতে হবে। নাটকের পরিচালক, নাটক প্রচারকারী আরটিভি অর্থায়নকারী গ্রামীণ ফোনকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে। ইসলামী দৃষ্টিকোন থেকেও সমকামের ভয়াবহ শাস্তির কথা বলা হয়েছে। সমকামীদের উপর আল্লাহর লা’নত বর্ষিত হয়। কাজেই সমকামীদের পৃষ্ঠপোষক ও সহযোগীদের বয়কট করুন। ইসলামবিরোধী দেশবিরোধী সমকামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক দিতে হবে। অন্যথায় সর্বত্র আন্দোলন গড়ে তোলা হবে।
 
 

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ