আজ ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সমাজসেবা ও রাষ্ট্র পরিচালনায় ছাত্র সমাজের ভূমিকা অনস্বীকার্য: ইশা ছাত্র আন্দোলন সিলেট

মুক্তাদির চৌধুরী, সিলেট প্রতিনিধি : একটি দেশ বা রাষ্ট্র পরিচালনার ক্ষেত্রে ছাত্র সমাজের ভূমিকা অনস্বীকার্য। আজকের ছাত্র আগামীদিনের কর্ণধার। ছাত্ররা আগামীদিনে দেশের সকল সেক্টরে নেতৃত্ব দিবে। কিন্তু যদি ছাত্র সমাজকে ঘুনেধরা গণতন্ত্র, সমাজতন্ত্র ও ধর্মনিরপেক্ষতায় গড়ে তোলা হয়, তাহলে এই জাতি এদের থেকে লাঞ্চনা ও দুর্নীতি ছাড়া কিছুই পাবেনা। ইসলাম একটি পূর্নাঙ্গ জীবনব্যবস্থার মাধ্যম। এর মাধ্যমে দেশ ও জাতির অবক্ষয় রোধ সম্ভব। আদর্শ ছাত্র, সন্ত্রাসমুক্ত ক্যাম্পাস ও দেশে শান্তি প্রতিষ্ঠার উত্তম পন্থা। অতএব ছাত্রদের ইসলামী ধারায় নিজেকে সজ্জিত করতে হবে।
আজ সোমবার (১৬ অক্টোবর) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট জেলা শাখার সভাপতি মু. সোহেল আহমদ ও সাধারণ সম্পাদক আবু তাহের মিসবাহ যৌথ এক বিবৃতিতে উপরোক্ত কথাগুলো বলেন।
নেতৃবৃন্দ বলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন একটি আদর্শবাদী ছাত্র সংগঠন। এদেশের ছাত্রদের নিয়ে ঘুনেধরা মতবাদগুলো অবসান ঘটিয়ে ইসলামী মতবাদ প্রতিষ্ঠার আন্দোলন ও সংগ্রামে সংগঠন কাজ করে যাচ্ছে। সংগঠনের কেন্দ্রীয় ঘোষিত (আক্টোবর’১৭) দাওয়াতি মাস উপলক্ষে সিলেট জেলার সংগঠনের প্রত্যেক কর্মী ও দায়িত্বশীলদের দিকভ্রান্ত ছাত্রদের কাছে সংগঠন ও ইসলামের দাওয়াত পৌছে দেওয়ার জন্য নেতৃবৃন্দ জোর আহবান জানান।

আপনার মতামত দিন
327Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ