আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সরকার ও ইসি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন উপহার দিবে এমনটাই প্রত্যাশা নগরবাসীর

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ
কেসিসিতে সরকার ও ইসি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন উপহার দিবে এমনটাই প্রত্যাশা করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনিত মেয়র প্রার্থী মাওলানা মুজ্জাম্মিল হকের পক্ষে সোমবার (১৪ মে) সন্ধ্যা সাড়ে টায় নগরের দলীয় কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিং-য়ে এ কথা বলা হয়।
ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য আলহাজ্ব ডাঃ মোখতার হোসাইন প্রেস ব্রিফিংয়ে বলেন, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে এটা সরকার ও ইসির নিকট নগরবাসীসহ আমরা প্রত্যাশা করছি। বিগত দিনের নির্বাচনে কেন্দ্র দখল, একজনের ভোট দিয়ে দেওয়া ও ভোট কারচুপিসহ বিভিন্ন অনিয়ম পরিলক্ষিত হয়েছে। তিনি বলেন, আজ নির্বাচন শান্তিপূর্ণ, নিরপেক্ষ, ভোট কারচুপিমুক্ত হবে। আমরা চাই সাধারণ জনগণ যেন তাদের ভোট স্বাচ্ছন্দ্যমত শান্তি ও নিরাপত্তার সাথে পছন্দের প্রার্থীকে দিতে পারে। ইতিপূর্বে নির্বাচন কমিশন ও সরকার নিরপেক্ষ নির্বাচন দিতে ব্যর্থ ও বিতর্কিত হয়েছে।
দলটির কেন্দ্রীয় এ নেতা আশঙ্কা প্রকাশ করে বলেন নির্বাচন সুষ্ঠু এবং নিরপেক্ষ হবে কিনা! সাধারণ ভোটারগণ শঙ্কিত, তারা নির্বিঘে-নিরাপদে ভোট কেন্দ্রে গিয়ে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবেন কিনা! শঙ্কিত প্রার্থীগণ। নির্বাচন সুষ্ঠু ও সুন্দর পরিবেশে না হলে ইসি ও সরকার এ দায় এড়াতে পারবে না। নির্বাচন ঘিরে খুলনায় যেন কোনো সহিংসতার ঘটনা না ঘটে এ ব্যাপারে প্রশাসনকে সজাগ দৃষ্টি রেখে নিরপেক্ষ থাকার দাবি জানান তিনি।
এ সময় উপস্থিত ছিলেন দলের নায়েবে আমীর মাওলানা আব্দুল আউয়াল, জেলা সভাপতি মাওলানা আব্দল্লাহ ইমরান, নগর সহ সভাপতি শেখ মোঃ নাসির উদ্দিন, নগর সেক্রেটারী মুফতী আমানুল্লাহ, জেলা সেক্রেটারী শেখ হাসান ওবায়দুল করীম, হাফেজ আসাদুল্লাহ, ডাঃ কেএম আল আমিন এহসান, মুফতী আঃ রহমান মিয়াজী, মাওঃ ফয়সাল আহমেদ, নগর শ্রমিক আন্দোলনের সভাপতি আলহাজ্ব জাহিদুল ইসলাম, আবুল কালাম আজাদ, জেলা যুব আন্দোলনের সভাপতি মাওঃ তাওহিদুল ইসলাম মামুন, নগর সাংগঠনিক সম্পাদক এইচ এম জুনায়েদ মাহমুদ, ছাত্র আন্দোলন জেলা সভাপতি শেখ আমীরুল ইসলাম, নগর সভাপতি ইসহাক ফরিদি, বিএল সভাপতি মুহা. হাসানুজ্জামান, সাধারণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ, এসকে নাজমুল হাসান প্রমুখ

আপনার মতামত দিন
503Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ