আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

সামর্থ্যবানরা যাকাত দিলে দেশে অসহায় মানুষ খুঁজে পাওয়া যাবে না: ইঞ্জিনিয়ার আশরাফুল আলম

স্টাফ রিপোর্টার : সুজলা সুফলা শস্য-শ্যামলা স্বাধীন বাংলাদেশের জনগণকে আজও দারিদ্রতার সাথে যুদ্ধ করে বাঁচতে হয়। অথচ হাজার হাজার কোটিপতি রয়েছে এদেশে। যাদের অর্থের থেকে ইসলামের ফরজ বিধান যাকাত আদায় করলে এদেশের মানুষকে আজ না খেয়ে রাস্তায় দিন কাটাতে হত না। রমযান মান যাকাত আদায়ের একটি উত্তম ও অন্যতম সময়। এ সময় আমাদের সকলের উচিৎ যাকাত আদায় করে ঈদ-উল-ফিতরের আগেই দেশকে দারিদ্রতা মুক্ত করতে সহায়তা করা।
ইসলামী আন্দোলন বাংলাদেশ পল্লবী থানা শাখা ও সহযোগী সংগঠনের উদ্যোগে রুপায়ন কমিউনিটি সেন্টারে গত ১৬ই জুন “দারিদ্র্য বিমোচনে রমযানের ভূমিকা”-শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম উপরোক্ত কথা বলেন।
থানা সভাপতি আলহাজ্ব গোলাম মোস্তফার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের মুহাম্মাদ মোশাররফ হোসেন, ইসলামী শ্রমিক আন্দোলন ঢাকা মহানগর পশ্চিমের সভাপতি মাওলানা গোলাম কিবরিয়া, নগর উত্তরের সদস্য আবুল হোসেন সহ সহযোগী সকল সংগঠনের দায়িত্বশীল ও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ