আজ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সাহস থাকলে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন দিয়ে জনপ্রিয়তা প্রমাণ করুন: শায়েখ চরমোনাই

শুক্রবার (২০ এপ্রিল) বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহা. রেজাউল করীম (শায়েখ চরমোনাই) সিরাজগঞ্জ বাজার স্টেশন স্বাধীনতা স্কয়ার চত্বরে আয়োজিত ওলামা ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সরকারের প্রতি দাবী জানিয়ে বলেন, সৎ সাহস থাকলে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন দিয়ে আপনার দলের জনপ্রিয়তা প্রমাণ করুন।
শায়েখ চরমোনাই আরো বলেন, আওয়ামীলীগ শেখ মুজিবের আদর্শ, বিএনপি জিয়াউর রহমানের আদর্শ ও জাতীয় পার্টি এরশাদের আদর্শ বাস্তবায়ন করতে চায়। আর ইসলামী আন্দোলন বাংলাদেশ আল্লাহ ও রসূলের আদর্শ বাস্তবায়ন করতে চায়। আগামী নির্বাচনে এদেশের ৯২ শতাংশ মুসলমান হাতপাখা মার্কায় ভোট দিয়ে আল্লাহ ও রসুলের আদর্শ বাস্তবায়ন করবে।
বোমা মেরে আফগানিস্তানের কুন্দুজ মাদ্রাসায়ে উমরিয়্যাব এর শতাধিক হাফেজ ছাত্রদের হত্যার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, একটি পাগড়ি প্রদান অনুষ্ঠানে বোমা হামলা ও নিরাপরাধ হাফেজদের হত্যা করে ওরা আবারও সারাবিশ্বের মুসলমানদের উপর চরমভাবে আঘাত হেনেছে। মুসলিমদের মিশিয়ে দেয়ার নীল নকশা বাস্তবায়ন করছে। বিশ্বের মুসলিম সম্প্রদায় এদেরকে কিছুতেই ক্ষমা করবে না। আমেরিকা ও তার দোসরদের একদিন এর চরম মূল্য দিতে হবে।
সমাবেশে সিরাজগঞ্জের ৬টি আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীয়ত প্রার্থীদের নাম ঘোষণা করেন।
ইসলামী আন্দোলন বাংলাদেশ সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি মুফতি মুহাম্মদ মুহিব্বুল্লাহর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন, সহ-সভাপতি জিয়াউল হক, সেক্রেটারী মুফতি আল-আমিন, গাজী আইনুল হক, মুফতি আব্দুর রহমান, আলহাজ্ব লোকমান হোসেন ও আলহাজ মিসবাহ উদ্দিন।

আপনার মতামত দিন
6.8K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ