আজ ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সৈয়দ ফজলুল করীম রহ. ছিলেন রাসূল স. এর আদর্শের মূর্ত প্রতীক: ইসলামী যুব আন্দোলন

“মাওলানা সৈয়দ ফজলুল করীম রহ. পীর সাহেব চরমোনাই ছিলেন রাসূলুল্লাহ স. এর আদর্শের প্রতীক। তিনি সারাজীবন কুরআন ও সুন্নাহের অনুসরণ করে চলেছেন এবং দ্বীন প্রতিষ্ঠায় কাজ করে গেছেন। “প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন মাওলানা মুহাম্মদ আলী।

আজ ২৫ শে সেপ্টেম্বর ২০২০, রোজ শুক্রবার বিকাল ৩ টায় চুয়াডাঙ্গা জেলা আইএবি কার্যালয়ে ইসলামী যুব আন্দোলন চুয়াডাঙ্গা জেলা শাখার আয়োজনে আল্লামা সৈয়দ ফজলুল করীম রহ. এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামী যুব আন্দোলন চুয়াডাঙ্গা জেলা সভাপতি মাওলানা মহিব্বুল ইসলাম ও যৌথ ভাবে পরিচালনা করেন সাধারণ সম্পাদক মুহাম্মদ হাসানুজ্জামান ও যুগ্ম সাধারণ সম্পাদক মীর শফিউল ইসলাম।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মুজাহিদ কমিটি খুলনা বিভাগীয় সহকারী সাংগঠনিক সম্পাদক মাওলানা মুহাম্মদ আলী। এছাড়া বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি জনাব হাসানুজ্জামান সজীব, সিনিয়র সহ সভাপতি রুহুল আমিন সোহেল, সহ সভাপতি ডা. জিনারুল ইসলাম, সেক্রেটারি তুষার ইমরান সরকার, জয়েন্ট সেক্রেটারি আলিমুজ্জামান, ইসলামী শ্রমিক আন্দোলন চুয়াডাঙ্গা জেলা সভাপতি শেখ পিয়ার মুহাম্মদ, সাধারণ সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম, ছাত্র নেতা জামাল উদ্দিন।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন চুয়াডাঙ্গা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, অর্থ সম্পাদক মারিফুল ইসলাম, প্রচার সম্পাদক আবু ওয়াহেদ, দফতর সম্পাদক আরিফুল ইসলাম, আইন সম্পাদক মুফতি হাবিবুল্লাহ, জিনারুল ইসলাম, সাইফুল ইসলাম, রতন, কামাল হোসেন, আক্তারুজ্জামান সহ জেলা ও থানার শাখার নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category