আজ ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর প্রাক্কালেও দেশে নাগরিক ও ভোটের অধিকার নেই’

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর প্রাক্কালেও দেশে নাগরিক অধিকার ও ভোটের অধিকার ফিরে পেতে রাজপথে মিছিল মিটিং করতে হচ্ছে; যা জাতি হিসেবে আমাদের জন্য চরম লজ্জাজনক। তিনি বলেন, স্বাধীনতার অর্ধশত বছরেও দেশ দুর্নীতিবাজদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। দুর্নীতিবাজদের কারণে স্বাধীনতার সুফল এখনও বাংলাদেশের মানুষের দোরগোড়ায় পৌঁছেনি। তারপরও আমাদের প্রত্যাশা, সুবর্ণজয়ন্তী হোক দুর্নীতি ও দুর্বৃত্তায়নমুক্ত স্বদেশ প্রতিষ্ঠার।

তিনি আরো বলেন, স্বাধীনতার জন্য এত চড়া দাম পৃথিবীর অতি অল্প জাতিই দিয়েছে। দুর্নীতির থাবা কখনোই পিছু ছাড়েনি বাংলাদেশের। আমরা রক্তে কেনা এই বাংলাদেশ দুর্নীতিবাজদের কারণে ব্যর্থ হতে দিতে পারি না। দুর্নীতি দূর করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে সংগ্রাম গড়ে তুলতে হবে।

আজ বিকেলে পুরানা পল্টনস্থ কার্যালয়ে দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনাকালে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান ও ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, সহকারি মহাসচিব প্রিন্সিপাল শেখ ফজলে বারী মাসউদ ও মাওলানা ইমতিয়াজ আলম, কেএম আতিকুর রহমান, অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, মাওলানা লোকমান হোসাইন জাফরী।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ