আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

সড়ক দূর্ঘটনায় ইসলামী আন্দোলনের উপজেলা সভাপতির ইন্তেকালে মহাসচিবের শোক

মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ইসলামী আন্দোলন বাংলাদেশ মুরাদনগর উপজেলা সভাপতি ও চাপিতলা সাইজ্জুলিয়া ইসলামিয়া মাদরাসা ও এতিমখানার পরিচালক হাফেজ মাওলানা মোহাম্মদ সোলাইমান আব্বাসী (৩০) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল ২.৩০ মি. কুমিল্লা থেকে মুরাদনগর ফেরার পথে কুমিল্লার বুড়িচং উপজেলার রামপুর এলাকায় তাঁর মটর সাইকেলকে পিছন থেকে হাইওয়ে এন্ড রোডস-এর ট্রাকচাপা দিলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। হাফেজ সোলাইমানের মৃত্যুর খবর দ্রুতগতিতে সর্বত্র ছড়িয়ে পড়লে নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।
আজ (সোমবার) সকাল ১০টায় মরহুমের নামাজে জানাজা মাদরাসা মাঠে অনুষ্ঠিত হয়। জানাজায় হাজার হাজার নেতাকর্মী, মুসল্লিসহ বিভিন্ন সংগঠনের নেতারা অংশ নেন। নামাজে জানাজার ইমামতি করে সংগঠনের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইযূম। জানাজাশেষে মাদরাসার পাশে তাঁকে দাফন করা হয়।
মহাসচিবের শোক ও দোয়া : মুরাদনগর উপজেলা সভাপতি হাফেজ মাওলানা মোহাম্মদ সোলাইমান আব্বাসীর মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সংগঠনের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ ও কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম। তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
দোয়া মাহফিল: হাফেজ মাওলানা মোহাম্মদ সোলাইমান আব্বাসীর ইন্তেকালে আজ বাদ আছর পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে দোয়া পরিচালনা করেন সংগঠনের নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম। দোয়া মাহফিলে সংগঠনের মহাসচিবসহ কেন্দ্রীয় ও নগর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন
182Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ