বুধবার, ০৩ জুন ২০২০, ০৬:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
মাওলানা আনওয়ারুল হক চৌধুরীর ইন্তেকালে ইসলামী আন্দোলন সিলেটের শোক দেশের ক্রান্তিকালে ওয়াসার বিল বাড়ানো অযৌক্তিক: আইএবি ঢাকা মহানগর দক্ষিণ রক্তচোষা নীতি পরিহার করোনা থেকে মুক্তির বড় প্রতিষেধক: পীর সাহেব চরমোনাই গণপরিবহনের ৬০ভাগ ভাড়া বৃদ্ধি অমানবিক: পীর সাহেব চরমোনাই দুর্গত জনগণের পাশে দাড়ানো মানবিক ও নৈতিক দায়িত্ব: পীর সাহেব চরমোনাই ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার উদ্যোগে কৃতি সংবর্ধনা অনুষ্ঠিত জিকিররত অবস্থায় করোনায় মৃতদের দাফনকারী ইসলামী আন্দোলন কর্মীর মৃত্যু গণপরিবহনে দিগুণ ভাড়ার গণবিরোধী প্রস্তাবের বিরুদ্ধে জনগণকে সোচ্চার হতে হবে গণপরিবহনে দ্বিগুণ ভাড়া বৃদ্ধির প্রস্তাব দেশে নতুন সঙ্কট সৃষ্টি করবে: ইসলামী আন্দোলন আম্ফানে দুর্গত জনগণের পাশে দাড়ানোর আহবান ইসলামী আন্দোলন বাংলাদেশের

হাতপাখার সাবেক মেয়র প্রার্থী প্রিন্সিপাল নাসির উদ্দিনকে প্রাণনাশের হুমকি

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ১ জানুয়ারী, ২০১৯
  • ২৮ Time View

গাজীপুর প্রতিনিধি: গত ৩০শে ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-২ আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী জনাব হারুন অর রশিদ সাহেবকে ভোট দিতে যাওয়ায় ভোট কেন্দ্রে অবস্থানরত প্রশাসনের লোকদের সহায়তায় স্থানীয় আওয়ামীলীগের কর্মীদের হাতে শারীরিক ভাবে হেনস্থার শিকার হন বিগত সিটি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের পক্ষ হতে হাতপাখা প্রতীকে প্রতিদ্বন্দ্বীতাকারী মেয়র প্রার্থী ও ইসলামী আন্দোলন বাংলাদেশ গাজীপুর জেলা সভাপতি, জেলা নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী জননেতা আলহাজ্ব প্রিন্সিপাল মুহা. নাসির উদ্দিন।

এ বিষয়ে মুঠোফোনে প্রিন্সিপ্যাল নাসির উদ্দিন সংবাদ মাধ্যমকে জানান, নিজের ভোটাধিকার প্রয়োগ করতে তিনি টঙ্গী ৪৮নং ওয়ার্ডের আওতাধীন গ্রীন বার্ড স্কুল ভোট কেন্দ্রে গেলে স্থানীয় আওয়ামীলীগের কর্মীরা তাকে ভোট প্রদানে বাধা প্রদান করে। তিনি নিজের পছন্দের প্রার্থীকেই ভোট দিবেন বলে দৃঢ়তা ব্যক্ত করলে সরকার দলীয় কর্মীরা তাকে শারীরিক ভাবে লাঞ্চিত করে এবং তৎপরবর্তীতে তাকে জামাত শিবির পরিচয় দিয়ে কেন্দ্রে অবস্থানরত প্রশাসনের সহায়তায় ভোট কেন্দ্রের একটি কক্ষে এক ঘন্টারও অধিক সময় আটকে রাখে।

এসময় কেন্দ্র দখলকারীরা তাঁকে ও তাঁর পরিবারকে হত্যার হুমকি দেয় বলে তিনি জানান। তিনি আরও জানান, এসময় কেন্দ্রে অবস্থানরত প্রশাসনের ভূমিকা ছিল দলীয় কেডার বাহিনীর মতো। তারা তাঁকে ও তাঁর পরিবারকে গ্রেফতার করার হুমকি প্রদান করে।

মুঠোফোনে তিনি ক্ষুব্ধ প্রতিক্রিয়া প্রকাশ করতে গিয়ে বলেন, এভাবে দেশের মানুষের জান ও মালের নিরাপত্তা বিঘ্নিত করতে প্রশাসনের নগ্ন হস্তক্ষেপ দুঃখজনক।

পরবর্তীতে হাতপাখার কর্মী সমর্থকেরা ভোট কেন্দ্রে জড়ো হতে থাকলে প্রশাসন তাঁকে ছেড়ে দিতে বাধ্য হয় বলে জানা যায়। উল্লেখ্য, বিগত সিটি নির্বাচনেও স্বয়ং সরকার দলীয় মেয়র প্রার্থীর পক্ষ থেকে মোবাইল কলের মাধ্যমে হাতপাখার এই মেয়র প্রার্থীকে হুমকি প্রদান করা হয়েছিল বলে জানা যায়। উক্ত কলে সরকার দলীয় মেয়র প্রার্থী হাতপাখার মেয়র প্রার্থীকে নির্বাচন পরবর্তীতে গাজীপুরে কে থাকতে পারবে এই বলে প্রশ্ন করেছেন বলেও জানা যায়।

প্রিন্সিপাল নাসির উদ্দিন একজন পরিচ্ছন্ন মনের রাজনীতিক ও শিক্ষক। তিনি বিভিন্ন সমাজসেবা মূলক কাজেও অংশগ্রহণ করে থাকেন। তিনি একজন সম্মানিত নাগরিক। তাকে এভাবে হেনস্থা করায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া প্রকাশ করেছেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন গাজীপুর মহানগর শাখার সাধারণ সম্পাদক ওমর ফারুক ভূঁইয়া।

আপনার মতামত দিন
More News Of This Category

Categories

© All rights reserved © 2020 IAB NEWS
আইটি সাপোর্ট: আশরাফ আলী সোহান
iabnews