আজ ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

হাতপাখা মার্কার মেয়র প্রার্থী মামুনুর রশিদ বেলালের সমর্থনে গণমিছিল

চাঁদপুর পৌর নির্বাচনের প্রচারণার শেষ দিনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত হাতপাখার মেয়র পদপ্রার্থী মামুনুর রশিদ বেলালের সমর্থনে বিশাল গণমিছিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বিকেলে পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে হাতপাখা মার্কার সমর্থনে মিছিল নিয়ে সর্মথকরা শহরের বাসস্ট্যান্ড এলাকায় জড়ো হয়। পরে পুরাতন বাসষ্ট্যান্ড এলাকায় পথসভা শেষ করে হাতপাখার সমর্থনে একটি গণ মিছিল বের হয়।

মিছিলটি পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে বের হয়ে কুমিল্লা রোড, হাজী মহসিন রোড, শপথচত্ত্বর মোড়, পাল বাজার ব্রিজ হয়ে পুরান বাজার বড় মসজিদের সামনে গিয়ে পথসভা করে আসার সময় লোহারপোলে পথসভা তারপর সর্বশেষ পালবাজারের সামনে পথসভা ও দোয়া-মুনাজাতের মাধ্যমে সমাপ্ত করা হয়।

শেষ পথসভায় হাতপাখা প্রতীকের মেয়র প্রার্থী মামুনুর রশিদ বেলাল বলেন, হাতপাখার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আজ দেশের মানুষ পরিবর্তন চায়। ঘুষখোর দুর্নীতিবাজদেরকে ক্ষমতায় দেখতে চায় না। আমার বিশ্বাস এই পৌরসভার নাগরিকরা সৎ ও ভালো লোককে মেয়র হিসেবে নির্বাচিত করতে চায়। সাধারণ মানুষ যদি ভোট দেওয়ার সুযোগ পায়, তাহলে হাতপাখার পক্ষে ভোট দিয়ে আল্লাহ ভীরু সৎ ও যোগ্য লোককে মেয়র হিসাবে নির্বাচিত করবেন।

তিনি বলেন, আপনারা আমার উপর বিশ্বাস ও আস্থা রাখুন, আপনারা আমাকে হাতপাখা মার্কায় ভোট দিয়ে মেয়র হিসেবে নির্বাচিত করলে, আমি শতভাগ দুর্নীতিমুক্ত চাঁদপুর পৌরসভা গঠন করবো। তিনি সবশেষে ভোটারদের প্রতি হাতপাখা মার্কার পক্ষে ভোট ও দোয়া প্রত্যাশা করেন।

পথসভায় প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মেয়র পদপ্রার্থী আলহাজ মামুনুর রশিদ বেলাল। ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা সভাপতি শেখ মোঃ জয়নাল আবেদীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা সেক্রেটারী কে.এম ইয়াসিন রাশেদসানী, নির্বাহী সদস্য মাওলানা নুরুল আমিন, ইকবাল হুসাইন তালুকদার, জয়েন্ট সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা গাজী মুহাম্মাদ হানিফ, সাংগঠনিক সম্পাদক মাওলানা বেলাল হোসাইন, সাবেক সাংগঠনিক সম্পাদক মাও আনোয়ার আল নোমান, শুরা সদস্য মাওলানা আতাউল্লাহ মহসিন,হাফেজ মুহা শাহাদাত হোসেন প্রধানীয়া, মাও রেদওয়ানুল করীম রাকিব, পৌর ইসলামী আন্দোলনের সভাপতি মুফতি আবু নাঈম তানভীর, সেক্রেটারি শরিফুল ইসলাম মৃধা, সাংগঠনিক সম্পাদক মাওলানা আহসান উল্লাহ,সদর উপজেলা সভাপতি মাওলানা নুরুদ্দীন, জেলা শ্রমিক আন্দোলন সভাপতি মাওলানা আফসার উদ্দীন, সেক্রেটারি মুহাম্মাদ আবুল বাশার তালুকদার, জেলা যুব আন্দোলনের সভাপতি মাওলানা হেলাল আহমাদ, সহ-সভাপতি এ কে মোখতার হোসাইন, সাধারণ সম্পাদক মাওলানা মাহদি হাসান, জেলা ইশা ছাত্র আন্দোলনের সভাপতি মুহাম্মদ নেছার উদ্দিন, সহ-সভাপতি মুহাম্মাদ সেলিম হোসাইন, সাধারণ সম্পাদক মুহা. কামরুল ইসলাম প্রমুখ।

আপনার মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category