আজ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

হারানো সুদিন ফিরিয়ে আনতে দেশের যুবসমাজকে দায়িত্ব কাঁধে তুলে নিতে হবে: মুফতী ফয়জুল করীম

আইএবি নিউজ : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেছেন, ইসলামের প্রথম যুগে মক্কার কাফের মুশরিকদের রক্তচক্ষু উপেক্ষা করে ইসলামকে বিজয়ী আদর্শ হিসেবে প্রতিষ্ঠিত করতে অগ্রণী ভূমিকা পালন করেছিল যুবকরা। তাই বাংলাদেশের প্রতিটি স্তরে আসন গেড়ে বসা জাহিলিয়াতকে দূর করে হারানো সুদিন ফিরিয়ে আনতে দেশের যুবসমাজকে দায়িত্ব কাঁধে তুলে নিতে হবে। আর আদর্শবান এই যুবকদের নেতৃত্ব দিবে ইসলামী যুব আন্দোলন।
তিনি হাদীসের উদ্ধৃতি দিয়ে বলেন, সাত প্রকার মানুষ আরশের ছায়াতলে স্থান পাবে, তাদের মধ্যে একপ্রকার হলো ঐসব যুবক, যারা আল্লাহর ইবাদত করে।

তিনি আরো বলেন, সন্ত্রাস-দুর্নীতি-খুন-ধর্ষণসহ সকল অপকর্মমুক্ত শান্তিপূর্ণ সমাজ বিনির্মাণ করতে যুবকদের ঐক্যবদ্ধ হতে হবে। কারণ একদল ভাল যুবকই পারে সমাজের অন্ধকার দূর করে আলো ফিরিয়ে আনতে।
বৃহস্পতিবার (২৭ জুলাই) ইসলামী যুব আন্দোলন ঝালকাঠি জেলা শাখা কর্তৃক আয়োজিত ফাতেমা কনভেনশন সেন্টারে প্রতিষ্ঠাবার্ষিকী যুব সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
যুব সম্মেলনে আরো বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি কে এম আতিকুর রহমান-সহ জেলা ও থান শাখার নেতৃবৃন্দ।

আপনার মতামত দিন
4K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ