আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

১১ আগষ্ট থেকে ২২ সেপ্টেম্বর দেশব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচী পালন করুন: ইসলামী কৃষক মজুর আন্দোলন

স্টাফ রিপোর্টার : ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই এর আহবানে আগামী ১১ আগষ্ট থেকে ২২ সেপ্টেম্বর পর্যন্ত দেশব্যাপী ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষরোপণ কর্মসূচী পালনের আহবান জানিয়েছে ইসলামী কৃষক মজুর আন্দোলন।
২৮ জুলাই শুক্রবার পুরানাপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ইসলামী কৃষক মজুর আন্দোলনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভায় উপরোক্ত আহবান জানানো হয়। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মুফতী ড. মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাহী কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্দেশনা প্রদান করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর রাজনৈতিক উপদেষ্টা ও ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আশরাফ আলী আকন।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী কৃষক মজুর আন্দোলনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম কবির, অর্থ সম্পাদক এ এস এম আতিকুর রহমান ও দপ্তর সম্পাদক মোঃ মিজানুর রহমান।
অধ্যাপক আশরাফ আশরাফ আলী আকন বলেন, ইসলাম প্রতিষ্ঠার আন্দোলনে কৃষক মজুরদের অগ্রণী ভুমিকা পালন করতে হবে। সে লক্ষে কৃষক মজুরদেরকে ইসলামী কৃষক মজুর আন্দোলনে সম্পৃক্ত করে সারা দেশে তৃণমূল পর্যায়ে সংগঠনের শাখা গঠন করতে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করতে হবে।
তিনি পীর সাহেব চরমোনাই এর আহবানে আগামী ১১ আগষ্ট থেকে ২২ সেপ্টেম্বর পর্যন্ত দেশব্যাপী ফলজ, বনজ ও ঔষধি এই তিনটি করে গাছ রোপন করতে ইসলামী আন্দোলন বাংলাদেশ, ইসলামী শ্রমিক আন্দোলনসহ সকল শাখা ও সহযোগী সংগঠনের দায়িত্বশীল, কর্মী ও শুভাকাঙ্খীদেও প্রতি আহবান জানান।
সভায় দেশের সকল জেলা ও উপজেলা পর্যায়ে ইসলামী কৃষক মজুর আন্দোলন এর শাখা কমিটি গঠনে সকলের সহযোগিতা কামনা করা হয়।

আপনার মতামত দিন
1.7K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ