আজ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

৮নং বাগাদী ইউনিয়নে ইসলামী আন্দোলনের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়ন শাখার উদ্যোগে আজ শুক্রবার বিকাল ৩টায় বাগাদী চৌরাস্তা মোড়ে সংগঠনের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।সম্মলনে ৮নং বাগাদী ইউনিয়ন শাখার সভাপতি মাওলানা আব্দুর রহমান এর সভাপতিত্বে এবং সেক্রেটারি আলহাজ্ব ওসমান গনির পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর সদর উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব জামিল আহমেদ জাকির।
তিনি বক্তব্যে বলেন, বিশ্ব রাজনীতি এখন চরম সংকটকাল অতিক্রম করছে। একদল ক্ষমতালোভী তারা ক্ষমতার জন্য উঠেপড়ে লেগেছে, আরেকদল ক্ষমতাসীনরা ক্ষমতায় থেকে ক্ষমতার অপব্যবহার করছে। এদেশে আজ মানুষ ন্যায় বিচার পাচ্ছে না।সকল অধিকার থেকে বঞ্চিত। অধিকার ও ন্যায়বিচার প্রতিষ্ঠা করার জন্য আগামী নির্বাচনে ইসলামী আন্দোলনকে হাতপাখা মার্কায় ভোট দিতে হবে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর সদর উপজেলা সেক্রেটারি মাওলানা মুহাঃ নুরউদ্দীন।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সদর উপজেলা দফতর সম্পাদক মুহাঃ জাকির হোসেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সদর উপজেলা সভাপতি আবুল বাশার, বাগাদী ইউনিয়ন শাখার সাবেক জয়েন্ট সেক্রেটারি ডাঃ মনির হোসেন সহ ইউনিয়ন ওয়ার্ড নেতৃবৃন্দ।
সম্মেলন শেষে আগামী ২০১৮-১৯ সেশনের জন্য ৮নং বাগাদী ইউনিয়নে ইসলামী আন্দোলনের সভাপতি হাফেজ মাওলানা আব্দুর রহমান, সেক্রেটারি আলহাজ্ব ওসমান গাজী এবং সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব  মুহাঃ জাহাঙ্গীর গাজীর নাম ঘোষণা করে শ্পথ বাক্য পাঠ করানো হয়।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ