আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের স্বাধীনতা দিবস উদযাপন

মুহাম্মাদ আবদুল্লাহ্, বাবুগঞ্জ থেকে: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বাবুগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে “আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান” আজ বিকাল ৩ ঘটিকায় বাবুগঞ্জ বাজারস্হ উপজেলা মুজাহিদ কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা সভাপতি মুহাম্মাদ আহসান হাবিব বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফেজ মুহাম্মাদ আসাদুল্লাহ আল গালিবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের বাবুগঞ্জ উপজেলা সেক্রেটারী মাওলানা শামসুল হক।
বিশেষ অতিথি ছিলেন ইশা ছাত্র আন্দোলনের বাবুগঞ্জ উপজেলা সাবেক সভাপতি মাওলানা মুহাম্মাদ হেলাল উদ্দীন ও হাফেজ মুহাম্মাদ রাসেল হোসাইন। এছাড়াও উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন বাবুগঞ্জ উপজেলা শাখার বিভিন্ন স্তরের দায়িত্বশীলবৃন্দ। বক্তারা বলেন, ১৯৭১ সালের ২৬ মার্চ যে উদ্দেশ্যে স্বাধীনার ডাক দেওয়া হয়েছে, তার সুফল আজও এদেশের মানুষ পায়নি।
স্বাধীনতার ৪৭বছরে কোন সরকারই জনগণের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা করতে পারেনি। বরং সকলেই নিজ আখের গুছাতে ব্যস্ত ছিল। আর ইসলামী শাসন ছাড়া মানবরচিত কোন তন্ত্র-মন্ত্র ও আইন দ্বারা মানুষের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা সম্ভব নয়। তাই ইসলামী শাসন প্রতিষ্ঠায় আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন বাস্তবায়নে সর্বাত্মক প্রচেষ্টা চালাতে হবে।
 

 

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ