আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

রুহানিয়াত এবং জিহাদের সমন্বিত প্রয়াস ছাড়া দ্বীন বিজয় সম্ভব নয়: অধ্যাপক মাহবুবুর রহমান

আইএবি নিউজ: ২৭ ফেব্রুয়ারি’১৭ ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের অন্যতম শাখা ডেমরা থানা কর্তৃক আয়োজিত চরমোনাই মাহফিল থেকে আগত নবীন ছাত্রদের নিয়ে ছাত্র গণজমায়ে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান।
প্রধান অতিথি বক্তব্যে তার সাংগঠনিক জীবনের কথা উল্লেখ করতে গিয়ে বলেন, ইশা ছাত্র আন্দোলন গঠিত হবার সময় আমি ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ছিলাম। কিন্তু দ্বীন বিজয়ের এই হক কাফেলায় যোগ দিতে পেরে নিজেকে এখন ধন্য মনে করছি।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের সাধারণ সম্পাদক মুহাম্মাদ সিরাজুল ইসলাম।
তিনি বলেন, ছাত্র আন্দোলনই পারে একটি ছাত্রকে পরিপূর্ণ আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে। অতএব ছাত্রজীবনকে আদর্শের উপর টিকিয়ে রাখতে ইশা ছাত্র আন্দোলনের বিকল্প নেই।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন ঢাকা মহানগরীর সহ সভাপতি আলহাজ্ব আলতাফ হোসেন। আআরো উপস্থিত ছিলেন যাত্রাবাড়ী থানা ইসলামী আন্দোলনের সভাপতি আলহাজ্ব ইসমাঈলসহ ইসলামী আন্দোলন, শ্রমিক আন্দোলন ও যুব আন্দোলন ডেমরা থানার নেতৃবৃন্দ।
 
ডেমরা সংবাদদাতা: শেখ মাহবুব নাহিয়ান
Save

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ