আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

জনগণ ৫ জানুয়ারির নির্বাচন আর হতে দেবে না: আমীর, ইসলামী আন্দোলন

জনগণ ৫ জানুয়ারির নির্বাচন আর হতে দেবে না: আমীর, ইসলামী আন্দোলন

আইএবি নিউজ: ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম- শায়েখ চরমোনাই বলেছেন, এ দেশের জনগণ ভবিষ্যতে ৫ জানুয়ারির মতো আর কোনো নির্বাচন হতে দেবে না। দেশে অরাজকতা বেড়েই গেছে এটা ইসলামী হুকুমত না থাকার কারণে হয়েছে।
তিনি বলেন, ইসলামী আন্দোলন সৎ ও সঠিক পথে থেকে আল্লাহর জমিনে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছে। সরকার ইসলামী আন্দোলনের গণজোয়ার দেখে ভয় পাচ্ছে। জনগণ যাকে চাইবে তাকেই নির্বাচিত করবে। তিনি ইসলামী আন্দোলনের নির্বাচনী প্রতীক হাতপাখা মার্কা নিয়ে মেহনতী মানুষের কাছে যাওয়ার জন্য প্রত্যেক কর্মীকে পরামর্শ দেন।
সোমবার (২২ জানুয়ারি’১৮) নারায়ণগঞ্জের তারাব বিশ্বরোড বালুর মাঠে তারাব পৌরসভা ইসলামী আন্দোলন বাংলাদেশ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম এ কথা বলেন।
শায়েখ চরমোনাই বলেন, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ট ট্টাম জেরুজালেমকে রাজধানী ঘোষণা দেয়ায় বিশ্বে অশান্তি সৃষ্টি হয়েছে। তিনি ইসলামী সংস্থা ওআইসি কর্তৃক জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী ঘোষণা দেয়ায় ওআইসিকে ধন্যবাদ জানান।
শায়েখ চরমোনাই দ্রব্যমূল্যের উর্ধ্বগতি প্রসঙ্গে বলেন, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের আকাশচুম্বি মূল্যবৃদ্ধিতে জনজীবন দূর্বিষহ হয়ে উঠেছে। তিনি সিন্ডিকেট ভেঙ্গে দিয়ে বাজার নিয়ন্ত্রণ করার দাবি জানান।
ইসলামী আন্দোলন বাংলাদেশ তারাব পৌরসভার সভাপতি মো. আবু হোসেনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বর্ষিয়ান রাজনীতিবিদ, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন। বক্তব্য দেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা সভাপতি মাওলানা আনোয়ার হোসাইন জিহাদী, দ্বীনি সংগঠনের জেলা সাধারণ সম্পাদক আলী হোসেন কাজল মাষ্টার, সহ-সভাপতি মাওলানা হাবিবুর রহমান জিহাদী, মাওলানা শাহআলম কাঁচপুরী, হাফেজ আমিন উদ্দিন, পবনকুল দারুসসালাম মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল মান্নান সিরাজী, মাওলানা শফিকুল ইসলাম।
 

আপনার মতামত দিন
2.5K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ