আজ ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

‘ফরাসগঞ্জ ইউপি নির্বাচনে হাতপাখা প্রার্থীর ওপর সন্ত্রাসী হামলাকারীদের গ্রেফতার করতে হবে’

ভোলা জেলার লালমোহন উপজেলার ৬নং ফরাসগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মনোনীত প্রার্থী মাওলানা তোফায়েল আহমদ-এর উপর আওয়ামী লীগ প্রার্থী ফরহাদ হোসেন মুরাদ ও তার সন্ত্রাসী বাহিনীর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী আন্দোলনের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান।

আজ বৃহস্পতিবার এক যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সন্ত্রাসী ফরহাদ হোসেন মুরাদ মনোনয়নপত্র জমা দেয়ার পর থেকে হাতপাখার প্রার্থী মাওলানা তোফায়েল আহমদের উপর বিভিন্নভাবে চাপ প্রয়োগ করতে থাকে। শেষ পর্যন্ত প্রত্যাহার করার জন্য চাপ সৃষ্টি করে বিভিন্নভাবে হুমকি-ধমকি দিতে থাকে। প্রার্থীতা প্রত্যাহার না করায় ক্ষীপ্ত হয়ে সন্ত্রাসী হামলা চালিয়ে হাতপাখার প্রার্থীকে প্রাণ নাশের চেষ্টা করে। যা নির্বাচনী আইনের চরম লঙ্ঘন। তাই নৌকার প্রার্থী ফরহাদ হোসেন মুরাদসহ সন্ত্রাসীদের গ্রেফতার ও নৌকার প্রার্থীতা বাতিল করতে হবে।

নেতৃবৃন্দ বলেন, নৌকার প্রার্থীর নিশ্চিত পরাজয় আঁচ করতে পেরে হাতপাখার প্রার্থীকে হামলা করে গুরুতর আহত করে অত্যন্ত খারাপ দৃষ্টান্ত স্থাপন করেছে। তারা বলেন, নির্বাচনের মাধ্যমে নৌকার প্রার্থী কখনও বিজয়ী হতে পারবে না, তাই সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার করে কঠোর শাস্তি দিতে হবে এবং সুষ্ঠু নির্বাচনের স্বার্থে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে নির্বাচন কমিশনকে কার্যকরি ব্যবস্থা গ্রহণ করতে হবে।

আপনার মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category