আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সমাজসেবক আলহাজ আলী আকবরের ইন্তিকাল: ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের গভীর শোক

চট্টগ্রাম প্রতিনিধি: ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের নির্বাহী কমিটির সদস্য ও বাংলাদেশ মুজাহিদ কমিটি চট্টগ্রাম বিভাগীয় সেক্রেটারি বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও দানবীর আলহাজ আলী আকবর (৬৮)-এর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন চট্টগ্রাম মহানগর সভাপতি ও কেন্দ্রীয় নেতা আলহাজ জান্নাতুল ইসলাম ও সেক্রেটারি মুহাম্মদ আল-ইকবাল। নেতৃবৃন্দ বলেন, আলহাজ আলী আকবর একজন সজ্জন, ধর্মভীরু এবং বিনয়ী মানুষ ছিলেন। তাঁর ইন্তিকালে ইসলামী আন্দোলন চট্টগ্রাম মহানগর তাঁর একজন একনিষ্ঠ অভিভাবককে হারিয়েছেন। নেতৃবৃন্দ মরহুমের শোকসন্তপ্ত পরিবার-পরিজন, বন্ধু-বান্ধব ও সহকর্মীদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন এবং জান্নাতে তাঁর মর্যাদা বুলন্দির জন্য মহান রাব্বুল আলামীনের মহান দরবারে দুআ করেন।
উল্লেখ্য যে, ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগর নির্বাহী কমিটির প্রভাবশালী সদস্য আলহাজ আলী আকবর ৬৮ বছর বয়সে আজ (শুক্রবার) সকাল ৭.৩০টায় ইন্তিকাল করেছেন। তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আলহাজ আলী আকবর বাংলাদেশ মুজাহিদ কমিটি চট্টগ্রাম জেলার সাবেক সেক্রেটারি ছিলেন, সম্প্রতি নবগঠিত বাংলাদেশ মুজাহিদ কমিটির চট্টগ্রাম বিভাগীয় সেক্রেটারি মনোনীত হন। তা ছাড়া তিনি চট্টগ্রাম হালিশহরের বায়তুল করীম মাদরাসাসহ অনেক দীনী মাদরাসা-মসজিদ প্রতিষ্ঠায় অবদান রেখেছেন।
শুক্রবার জুমার নামাযের পর দেওয়ানহাটস্থ ফায়ার সার্ভিস মসজিদ চত্বরে মরহুমের নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। এতে কেন্দ্রীয় শ্রম ও শিল্প বিষয়ক সম্পাদক ও নগর সভাপতি আলহাজ জান্নাতুল ইসলাম, সহ-সভাপতি আলহাজ মুহাম্মদ আবুল কাশেম মাতব্বর, অধ্যাপক মাওলানা রফিকুল আলম,আলহাজ মুহাম্মদ আল-ইকবাল, ডা. রেজাউল করীম, হাফেজ মুসলেহ উদ্দীন, যুবনেতা মু. সগির আহমদ চৌধুরী, তাজুল ইসলাম শাহীন, মাওলানা মুফতী ইবরাহীম আনোয়ারী, মাওলানা ওয়াইজ হোসাইন ভুঁইয়া, মুহাম্মদ ইবরাহীম খলীল প্রমুখ নগর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ