| |

প্রচারণা শুরু করলেন হাতপাখার দক্ষিণের মেয়রপ্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান

প্রকাশিতঃ 1:03 pm | January 10, 2020

আইএবি নিউজ ডেস্ক: ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়রপ্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান। আজ শুক্রবার (১০ জানুয়ারি) বাদ জুমআ জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে জুমআর নামাযের পর থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন আব্দুর রহমান। এসময় সন্ত্রাস, দুর্নীতি ও জনদুর্ভোগ লাঘব করে স্মার্ট ঢাকা গড়ার লক্ষ্যে ঢাকাবাসীর পাশে থাকবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

প্রচারণায় ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, আলহাজ্ব আব্দুল আউয়াল, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল মাওলানা নেছার উদ্দিন, দক্ষিণ সভাপতি মুফতী মানসুর আহমদ সাকী উপস্থিত ছিলেন।

এসময় তিনি বায়তুল মোকাররম উত্তর গেট, দক্ষিণ গেট ও পশ্চিম গেট, জিপিও, পুরানা পল্টন, নয়াপল্টন, দৈনিকবাংলা, বিজয়নগর এলাকায় ব্যাপক গণসংযোগ চালান। হাতপাখার প্রতি সাধারণ মানুষের ব্যাপক সমর্থন লক্ষ্য করা যায়। মানুষ নিজে এসে হাপাখার প্রার্থীর কাছে হাত মিলান। এর আগে সকাল ১০টায় প্রতীক বরাদ্দ পান আব্দুর রহমান। প্রতীখ বরাদ্দ পাওয়ার পর গণমাধ্যম কর্মীরা তার সাক্ষাত নিতে ভীড় জমান।

এদিকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা কমিটির এক সভা বাদ জুমআ সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে মেয়রপ্রার্থী আলহাজ্ব আব্দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন রাজনৈদিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, আলহাজ্ব আলতাফ হোসেন ও আলহাজ্ব আনোয়ার হোসেন, আব্দুল আউয়াল, মুফতী মোস্তফা কামাল, হারুন অর রশিদ, ডা. শহিদুল ইসলাম, মাওলানা আব্দুর রাজ্জাক, হুমায়ূন কবীর, মাওলানা নজরুল ইসলাম,অধ্যাপক নাছির উদ্দিন, সাইফুল ইসলাম, মফতী আব্দুর রহমান বেতাগী, মাওলানা সাইফুল ইসলাম। সভায় হাতপাখার পক্ষে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়।