আজ ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

দুর্নীতি দমন নয়, মুলোৎপাটন করার কর্মসূচি গ্রহণ করবো: মেয়রপ্রার্থী আব্দুর রহমান

আইএবি নিউজ: ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে ৮ম দিনেও বিরামহীন গতিতে প্রচারণা চালিয়ে যাচ্ছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়রপ্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান। শনিবার সকাল ১০টা থেকে রাত পর্যন্ত গেন্ডারিয়াও শ্যামপুর থানার বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণায় ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, নগরনেতা আলহাজ্ব আনোয়ার হোসেন, মু. হুমায়ুন কবির, শ্রমিকনেতা আলহাজ্ব জাহাঙ্গীর আলম, মুহাম্মদ ঈমান উদ্দিন, মুফতী ছিদ্দিকুর রহমান, ছাত্রনেতা ইমরান হোসাইন নূর, আলহাজ্ব মানোয়ার হোসেন, আলহাজ্ব ফারুক হোসেন, এমদাদুল ফেরদাউস, ইসলামী শ্রমিক আন্দোলন, যুব আন্দোলন ও ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ অংশ নেন।

হাতপাখার প্রতি সাধারণ মানুষের শ্রদ্ধা ও ভালবাসা, ব্যাপক সমর্থন ক্রমেই বৃদ্ধি পাচ্ছে। গণসংযোগ ও পথসভাগুলো একপর্যায়ে বিশাল গণমিছিলে রূপ নেয়। এ সময় রাস্তার দু’পাশে থাকা সাধারণ মানুষ হাত নেড়ে মেয়রপ্রার্থী আব্দুর রহমানকে অভিবাদন জানান।

এসময় অনুষ্ঠিত বিভিন্ন পথ সভাগুলোতে আলহাজ্ব আব্দুর রহমান বলেন, বসবাস যোগ্য আদর্শ নগর গড়ে তুলে মানুষের মৌলিক চাহিদাপুরণ ও ইনসাফপূর্ণ এবং ন্যায়ের শাসন প্রতিষ্ঠা করাই আমার মূল লক্ষ্য হবে। নাগরিক ও ভোটাধিকার ভুলুন্ঠিত হতে হবে না। হাতপাখা বিজয় হলে সাধারণ ও গণমানুষের বিজয় হবে। রাজধানী ঢাকার অন্যতম সমস্যা মাদক, ক্যাসিনা ও দুর্নীতি। শুধু দুর্নীতি দমন নয়, দুর্নীতি মুলোৎপাটন করার কর্মসূচি গ্রহণ করবো, ইনশাআল্লাহ।

ইসলামী আন্দোলন গেন্ডারিয়া থানা : অফিস থেকে শুরেু হয়ে গেন্ডারিয়া থানার সামনে দিয়ে শাখাই নগর রোড, গেন্ডারিয়া হাই স্কুল মোড়, সাধনা রোড দিয়ে ধুপখোলা বাস স্ট্যান্ড থেকে আজগর আলি হসপিটাল হয়ে কদম রসুল মসজিদ এর সামনে দিয়ে দয়াগঞ্জ মোড় হয়ে ইবনে সিনার সামনে দিয়ে বটতলা, করাতিটোলা চৌরাস্তা। সেখান থেকে দয়াগঞ্জ বাজার মসজিদের সামনে চৌরাস্তা হয়ে মুরগিটোলা। অতঃপর লোহার পুল ক্লাব, রজনী চৌধুরী রোড, বাগিচা লোহারপুল মসজিদের সামনে দিয়ে খালপাড়, মটনার গলি, কাপড়া নগর থেকে মিলব্যারাক হয়ে সিএসডি গোডাউন, নদীর পাড় মোড় দিয়ে মামার মাজারের সামনে দিয়ে মাইট্টারপুল হয়ে ফরিদাবাদ স্কুলের গলি, ফরিদাবাদ মামদরাসায় এসে জোহরের নামাজ।
শ্যামপুর থানা: বিকাল ৩টায় দোলাইপার বাস স্ট্যান্ড থেকে শুরুহয়ে ৩ নং গলি মেনরোড পার হয়ে ধোলাইপাড় হাইস্কুলের গলি থেকে মিরহাজিরবাগ চৌরাস্তা। বাইতুস সুজুদ মসজিদের সামনে দিয়ে খন্দকার রোড, জুরাইন বাজার সংলগ্ন পথসভা। জুরাইন রেললাইনের পাশ দিয়ে মদিনা মসজিদ হয়ে মাইনুদ্দিন স্কুলের পশ্চিম গেইট দিয়ে আলম মার্কেট, ফ্লাইওভার ফায়ার সার্ভিস, আরসিন গেট এর ভিতর দিয়ে গেন্ডারিয়া ডি আই টি পয়েন্টে শেষ হয়।

আজকের কর্মসূচি: রবিবার সকাল ১০টা থেকে সবুজবাগ থানার বিভিন্ন এলাকায় বিকাল ৩টা থেকে মুগদা থানায় গণসংযোগ চলবে।

আপনার মতামত দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category