আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

কল্যাণকর রাষ্ট্র প্রতিষ্ঠায় নতুন বছরে সকলকে অঙ্গীকার করতে হবে: আমীর, ইসলামী আন্দোলন

আইএবি নিউজঃ সন্ত্রাস, দুর্নীতি ও কায়েমী স্বার্থবাদের মুলোৎপাটন করে দেশে ইসলামী সমাজ গঠনে অঙ্গীকার করতে হবে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম- শায়েখ চরমোনাই।
এক বিবৃতিতে তিনি বলেন, ২০১৭ সাল ছিল দেশবাসীর জন্য ভয় ও শঙ্কার বছর, গুম ও খুন-আতঙ্কের বছর। বিগত দিনে দেশে যেভাবে সন্ত্রাস, দুর্নীতি, গুম-খুন, ব্যাংক লুটপাটের মতো ঘটনা ঘটেছে, ২০১৮ সালে এমনসব দেশ ও মানবতা বিরোধী কর্মকান্ড পরিহার করে সন্ত্রাস, দুর্নীতি ও দুঃশাসনমুক্ত কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা সকলকে এগিয়ে আসতে হবে।
শায়েখ চরমোনাই বলেন, দেশের মানুষ শান্তি ও মুক্তি চায়, ঈমান ও আমলের নিরাপত্তা চায়, বাঁচার মত বাঁচতে চায়। বর্তমান শাসন ব্যবস্থা মানুষের চাহিদা পূরণে ও শান্তি দিতে ব্যর্থ হয়েছে। মানবতার স্থায়ীশান্তি ও সার্বিক মুক্তির লক্ষ্যে মানুষ ঈমান ও ইসলাম নিয়ে বাঁচতে চায়। নিরাপদে বসবাস, ব্যবসা বাণিজ্য, চলা ফেরা করতে চায়। হয়রানী থেকে মুক্ত থাকতে চায়। সন্তানরা শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার সুষ্টু পরিবেশ চায়। ন্যায় বিচার ও সুশাসন চায়। অবাধ-সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন চায়। ইজ্জত আব্রুর নিরাপত্তা চায়। চাঁদাবাজ, টেন্ডারবাজ ও দখলদারিত্ব মুক্ত বাংলাদেশ চায়।
তিনি বলেন, সর্বোপরি ঈমান, ইসলাম ও মানবাধিকার নিয়ে বাঁচার যে চাহিদা তা পূরণে ক্ষমতাসীনরা কার্যকরী পদক্ষেপ নিবে বলে নতুন বছরে দেশবাসী প্রত্যাশা করে। সরকার যদি নতুন বছরে জনগণের প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়ে আগের মতো দুর্নীতি-সন্ত্রাস, দুঃশাসন, খুন-গুম, ব্যাংক লুটপাট করে তবে দেশবাসী আগামী নির্বাচনে ব্যালটের মাধ্যমে উচিত শিক্ষা দিবে।
 

আপনার মতামত দিন
9Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ