| |

ইসলামী আন্দোলন দাম্মাম আল খাফজী শাখার দায়িত্বশীল তারবিয়াত অনুষ্ঠিত

প্রকাশিতঃ 3:28 am | January 26, 2020

সৈয়দ বেলালী, দাম্মাম প্রতিনিধি: গত শুক্রবার (২৪শে জানুয়ারী) সকাল ৯ ঘটিকায় আল খাফজীর একটি মিলনায়তনে শাখা সভাপতি মো. ফখরুল ইসলাম সুমনের সভাপতিত্বে ও হাফেজ বেলাল হোসাইনের পরিচালনায় দায়িত্বশীল তারবিয়াত অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির হিসেবে তারবিয়াত প্রদান করেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সৌদিআরব কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মুফতী আলতাফুর রহমান গাজী। বিশেষ অতিথি হিসেবে তারবিয়াত প্রদান করেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সৌদি আরব কেন্দ্রীয় কমিটির প্রশিক্ষণ সম্পাদক সৈয়দ মাও. হাবিব উল্লাহ বেলালী। তারবিয়াত অনুষ্ঠানে আল খাফজী শাখা ও উপ শাখার বিপুল পরিমাণ দায়িত্বশীলগণ স্বতঃস্ফূর্তভাবে অংশ গ্রহণ করেন।

এদিকে ইসলামী আন্দোলন সৌদিআরবের আল খাফজী শাখায় দাওয়াতী সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার বাদ জুমা আল খাফজী শাখার একটি মিলনায়তনে শাখা সভাপতি মো. ফখরুল ইসলাম সুমনের সভাপতিত্বে এবং আব্দুল মান্নান ফারুকীর পরিচালনায় অনুষ্ঠিত দাওয়াতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ইসলামী আন্দোলন সৌদিআরব কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মুফতী আলতাফুর রহমান গাজী।

প্রধান বক্তা হিসেবে উপস্হিত ছিলেন, ইসলামী আন্দেলন সৌদিআরব কেন্দ্রীয় কমিটির প্রশিক্ষণ সম্পাদক সৈয়দ মাও. হাবিব উল্লাহ বেলালী। বক্তব্য রাখেন শাখা সেক্রেটারি ইলিয়াস হোসাইন, অর্থ সম্পাদক ফয়সাল আহমেদ, প্রশিক্ষণ সম্পাদক হাফেজ বেলাল হোসেন দপ্তর সম্পাদক খোরশেদ আলম। উপস্হিত ছিলেন, মো. আক্তারুজ্জমান, আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

বক্তারা বলেন, জনগণের অধিকার প্রতিষ্ঠা, জান মালের নিরাপত্তা, দেশের সম্পদ রক্ষা করতে হলে সু শাসনের বিকল্প নাই। সে সু শাসনের জন্য বিগত ৪৯ বৎসর অনেক সরকার পরিবর্তন হয়ছে, কিন্ত জনগণের ভাগ্যের পরিবর্তন হয়নি। ভাগ্যের পরিবর্তন হয়ছে যখন যে সরকার ছিল তাদের নেতাদের, তারা আঙ্গুল ফুলে কলাগাছে হয়ছে। বক্তারা আরো বলেন, জনগণের ভাগ্যের পরিবর্তন আনতে হলে ইসলামী হুকুমতের বিকল্প নেই। যতদিন পর্যন্ত ইসলামী হুকুমত প্রতিষ্ঠা না হবে ততদিন পর্যন্ত জনগণের ভাগ্যের পরিবর্তন ও অধিকার আদায় হবে না। জনগণের কাঙ্ক্ষিত অধিকার আদায় ও দেশে সু শাসন প্রতিষ্ঠার জন্য ইসলামী আন্দোলন বাংলাদেশ কাজ করে যাচ্ছে।

অতএব আসুন আমরা আমাদের অবস্হান থেকে নিজেও ইসলামী আন্দোলনের কাজ করি এবং বন্ধুবান্ধব, পরিবার ও সমাজের সর্বস্তরের জনগণের মাঝে ইসলামী আন্দোলনের দাওয়াত পৌছে দেই। যাতে করে আগামীতে ইসলামী আন্দোলন বাংলাদেশ দেশ পরিচালনায় দায়িত্বে আসতে পারে। ইসলামী আন্দোলন বাংলাদেশ ক্ষমতায় আসলে জনগণের অধিকার ও সু শাসন প্রতিষ্ঠা হবে, ইনশা আল্লাহ।