আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

চরমোনাই মাহফিলে ২০ লাখ টাকা অনুদান’ শিরোনামে মিথ্যা ও বানোয়াট সংবাদের প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিবৃতি

ডেস্ক রিপোর্ট: ‘চরমোনাই বার্ষিক মাহফিলে ২০ লাখ টাকা অনুদান’ একটি মিথ্যা ও বানোয়াট সংবাদ সম্প্রতি ‘চরমোনাই বার্ষিক মাহফিলে প্রধানমন্ত্রীর ফান্ড থেকে ২০ লাখ টাকার অনুদান দেয়া হয়েছে’ এমন একটি মিথ্যা ও বানোয়াট সংবাদ সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে দিয়েছে একটি কুচক্রি মহল।
এই চিহ্নিত চক্রটি জন্ম থেকে মিথ্যা অপপ্রচারে লিপ্ত। হক্কানি উলামায়ে কেরামের বদদোয়ায় তাদের করুণ অবস্থা বিরাজমান। এরা ইসলাম ও দেশের শক্র। ইসলামী আন্দোলন বাংলাদেশ ও শায়েখ চরমোনাই-এর বিরোধিতা করতে না পারলে কিছু কিছু মানুষের পেটের ভাত হজম হয় না। নানান কৌশলে তারা ইসলামী আন্দোলনের অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে চায়।
বিভিন্ন লেবাস ধারণ করে চক্রটি ইসলামী আন্দোলনের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারে লিপ্ত রয়েছে। কিন্তু তারা নিজেরাই নিজেদের কতটুকু ক্ষতি করছে তা অনেকেই বেমালুম। হযরত আবু দারাদা রা. বলেন, রাসূল সা. বলেছেন, যে লোক কাউকে বদনাম করার জন্য এরকম দোষ বর্ণনা করে যা তার মধ্যে নেই, তাহলে আল্লাহ্‌ তা’আলা তাকে দোযখের আগুনের মধ্যে বন্দী করে রাখবেন; যতক্ষণ না সে ঐ দোষ প্রমাণ করবে। (আর সে কীভাবে তা প্রমাণ করবে? [তবারানী, মাজমায়ে যাওয়ায়েদঃ ৪/৩৬৩]

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ