IAB News | Islami Andolan Bangladesh News ইশা ছাত্র আন্দোলন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা - IAB NEWS

| |

ইশা ছাত্র আন্দোলন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

প্রকাশিতঃ 1:26 pm | March 19, 2020

ক্যাম্পাস প্রতিনিধি: গত সোমবার (১৬ মার্চ’২০২০) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। শাখার সভাপতি মাহমুদুল হাসান এবং সাধারণ সম্পাদক জালালুদ্দীন মুহাম্মদ খালিদ এক যৌথ বিবৃতিতে এ কথা জানান।

২০২০ সেশনের পূর্ণাঙ্গ কমিটির মজলিসে আমেলায়   মাহমুদল হাসানকে সভাপতি, ইমামুল হক সহ-সভাপতি, জামালুদ্দীন মুহাম্মদ খালিদ সাধারণ সম্পাদক, মোঃ আল আমীন সাংগঠনিক সম্পাদক, খায়রুল আহসান মারজান প্রশিক্ষণ সম্পাদক, ইয়াছিন আরাফাত দাওয়াহ সম্পাদক, হাসিবুর রহমান অর্থ সম্পাদক, মুহাম্মাদ মুহিবুল্লাহ প্রচার ও প্রকাশনা সম্পাদক, রাশেদুল ইসলাম তথ্য ও গবেষণা সম্পাদক, মোঃ আলী দফতর সম্পাদক, রুহুল আমীন পাঠাগার ও পাঠচক্র সম্পাদক, আব্দুর রহমান ছাত্রকল্যাণ সম্পাদক, আবু হুরায়রা সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক, আবু বকর সদস্য ও রাকিবুল ইসলামকে সদস্য করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এই কমিটিতে মজলিশে শূরার সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন আব্দুল কাদির, শাহাদাত হোসেন, মোঃ হাফিজুদ্দীন, মোঃ ফয়সাল, আব্দুল আজিজ, ইয়ামিন মোড়ল, মুস্তাকিম, বিনি ইয়ামিন, মশিউর রহমান জারিফ, মাহমুদুল হাসান নিয়ন, নাসিরুদ্দীন, মুস্তাফিজ, আনোয়ার, হাসানুজ্জামান।