আজ ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

জেরুজালেমকে ইসরাইলের রাজধানী ঘোষণার প্রতিবাদে নোয়াখালীতে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল

ইউসুফ পিয়াস, নোয়াখালী দক্ষিণ সংবাদদাতাঃ অদ্য ১৫ ডিসেম্বর’১৭ শুক্রবার বাদ আছর নোয়াখালী জেলা জামে মসজিদ চত্বরে ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা শাখার উদ্যোগে জেরুসালেমকে অবৈধ রাষ্ট্র ইসরাইলের রাজধানী ঘোষণা করার প্রতিবাদে শাখা সভাপতি হাফেজ মাও. নজীর আহমাদ-এর সভাপতিত্বে ও জেলা সেক্রেটারী মাও. মাসউদুর রহমান -এর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সভাপতি তার বক্তব্যে বলেন, জাতিসংঘ ও ইউনেস্কোকে বৃদ্বাঙ্গুলি দেখিয়ে এবং আন্তর্জাতিক আইন ও বিধিনিষেধ লংঘন করে ইসরাইল তার কু-মতলব সিদ্ধি করতে তৎপর রয়েছে। এ অবস্থায় মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ট্রাম্প গোপন আঁতাতের মাধ্যমে বিশ্ব জনমতকে উপেক্ষা করে জেরুসালেমকে ইসরাইলের রাজধানী ঘোষণা দিয়ে চরম ধৃষ্টতাই দেখিয়েছে।
নেতৃবৃন্দ আরো বলেন, মুসলমানদের প্রথম কেবলা জেরুসালেমকে ইসরাইলের রাজধানী ঘোষণা করে ট্রাম্প ক্ষমার অযোগ্য অপরাধ করেছে। ট্রাম্পকে আদালতের কাঠগড়ায় দাঁড় করিয়ে বিচারের মুখোমুখি করতে হবে। বিশ্ব মুসলিম ঐক্যবদ্ধভাবে এ ঘোষণা প্রতিহত করবে।
সমাবেশে আরো বক্তব্য রাখেন মাও. মাহমুদুর রহমান, মাও. শহীদুল ইসলাম, মুফতি জসিম উদ্দিন, এইচ,এম কাউছার আহমাদ, ছাত্রনেতা মুহাম্মদ আবদুল মুকিত, মুহাম্মদ সাদ্দাম হোসাইন সহ প্রমুখ নেতৃবৃন্দ।
সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ