আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

নগরবাসীর জন্য ২৫ দফা নিয়ে আসছেন খুলনা মেয়র প্রার্থী অধ্যক্ষ মুজ্জাম্মিল হক

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত কেসিসি’র মেয়র প্রার্থী অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হক ২৫ দফা ইশতেহার নিয়ে নগরবাসীর সামনে আসছেন চলতি সপ্তাহেই। নগরবাসীর ট্যাক্স বৃদ্ধি না করে স্থায়ী মার্কেট ও বিভিন্ন স্থাপনা নির্মাণ করে কেসিসি’র আয়ের উৎস বৃদ্ধিতেই জোর দেবেন তিনি। এছাড়া নাগরিক সমস্যা সমাধানের কার্যকর পরিকল্পনা থাকবে তার ইশতেহারের মধ্যে। প্রচার-প্রচারণা শুরু হলে চলতি সপ্তাহেই সংবাদ সম্মেলনের মাধ্যমে নগরবাসীর সামনে নিজের পরিকল্পনা তুলে ধরবেন পীরসাহেব চরমোনাই মনোনীত এ মেয়র প্রার্থী।
ইশতেহার প্রণয়ন টীমের সমন্বয়ক ইসলামী আন্দোলন বাংলাদেশের নগর সহ-সভাপতি শেখ নাসির উদ্দিন জানান, ইশতেহারের মধ্যে প্রাধান্য দেয়া হয়েছে-নাগরিক সমস্যা ও তার সমাধানকেই। এছাড়া দুর্নীতি দমন নয় কেসিসিতে দুর্নীতির মূল উৎপাটন, নগরীর যানজট নিরসনে ব্যস্ততম সড়কগুলো প্রশস্তকরণ, নগর উন্নয়ন কমিটি গঠন, মিল কলকারখানায় উৎপাদন বৃদ্ধিতে সহায়তা ও শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ে একাত্ম প্রকাশ, ভেজালমুক্ত খাদ্য পরিবেশন ও ইনসাফপূর্ণ বাজার নিয়ন্ত্রণে কেসিসি’র কার্যকর মনিটরিং সেল গঠন, বাসা ভাড়া সহনশীল করার লক্ষে বাড়ির মালিকদের হোল্ডিং ট্যাক্স ৩০ শতাংশ কমানো, মশা নিধন, পরিচ্ছন্ন নগরী গড়া, নারীর মর্যাদা রক্ষার্থে ও যুবক সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা ও ইভটিজিংমুক্তকরণে অভিযান, সংখ্যালঘুদের ন্যায্য অধিকার প্রদানে বিশেষ সহযোগিতা এবং সংখ্যালঘু নির্যাতিত হলে তাৎক্ষণিকভাবে কেসিসি’র পক্ষ থেকে কার্যকর ব্যবস্থা গ্রহণ করা হবে। এভাবে নগরীর সকল শ্রেণী-পেশা ও ধর্ম-বর্ণের মানুষের অধিকার ও ন্যায্যতা সর্বাধিক গুরুত্ব পাবে এ ইশতেহারে।
মেয়র প্রার্থী অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হক বলেন, “নগরবাসীর সকল সংকট-সমস্যা সমাধানে সার্বিক খাদেম হতে চাই; নগরপিতা বা মেয়র নয়। নগরবাসীর সেবক হতে চাই।”

আপনার মতামত দিন
1.2K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ