আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ইসলামী যুব আন্দোলন খুলনা মহানগরের সদস্য তারবিয়াত অনুষ্ঠিত

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ শুক্রবার (৩০ মার্চ) গোয়ালখালী অডিটোরিয়ামে সকাল ১০ টা থেকে ১২:৩০ পর্যন্ত ইসলামী যুব আন্দোলন খুলনা মহানগরের আয়োজনে “সদ্য সমাপ্ত চরমোনাই মাহফিলে অংশগ্রহণকারী নতুন যুবক ভাইদের নিয়ে সদস্য তারবিয়াত” অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মুহতারাম নায়েবে আমীর অধ্যক্ষ হাফেজ মাওলানা আব্দুল আউয়াল। প্রধান আলোচক ছিলেন ইসলামী যুব আন্দোলন এর কেন্দ্রীয় শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক হুসাইন মুহাম্মদ কাওসার বাঙালী।
প্রধান অতিথি তার আলোচনায় বলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ও তার সকল সহযোগী সংগঠন বিশেষ করে ইসলামী যুব আন্দোলন একটি বড়ো ধরণের টার্গেট নিয়ে দেশে ইসলামী রাজনীতিতে পথ চলছে। এদেশের সকল যুবসমাজ কে ইসলামের পক্ষের শক্তি হিসেবে গড়ে তোলা ও সময়ের ব্যাবধানে একটি গণ বিপ্লবের মাধ্যমে বাংলাদেশে ইসলামী সমাজ প্রতিষ্ঠা করাই মূলত ইসলামী যুব আন্দোলনের লক্ষ্য। আর দেশে স্থায়ী শান্তি, প্রকৃত স্বাধীনতা ও মুসলমানদের গৌরবোজ্জ্বল ঐতিহ্যকে পুনরায় প্রতিষ্ঠা করার জন্য এই লক্ষ্য বাস্তবায়নে দেশের সকল সচেতন যুবকদের ইসলামী যুব আন্দোলনে অংশ নেয়ার আহবান জানান তিনি।
ইসলামী যুব আন্দোলন খুলনা নগর সভাপতি মুহাম্মদ ইসমাইল হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন মিয়ার পরিচালনায় আরও উপস্থিত ছিলেন নগর সহ-সভাপতি আলহাজ আবুল কাসেম, সাংগঠনিক সম্পাদক এইচ এম জুনাইদ মাহমুদ, প্রশিক্ষণ সম্পাদক মুফতি আব্দুর রহমান মিয়াজী, প্রচার সম্পাদক গাজী ফেরদৌস, প্রকাশনা সম্পাদক মুহাঃ মেহেদী হাসান, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ ইনসান আলী, উপ সম্পাদক মোঃ বাকি বিল্লাহ, দৌলতপুর থানা সভাপতি মুহাঃ আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক মুহাঃ শিমুল ব্যাপারী, খালিশপুর থানা সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম, লবণচরা থানা সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম ও সকল থানার গুরুত্বপূর্ণ দায়িত্বশীল সহ বিশেষ দাওয়াতপ্রাপ্ত যুবক সদস্যবৃন্দ। অনুষ্ঠানের একটি বিশেষ পর্বে গত ২০ জানুয়ারি থেকে ১৯ ফেব্রুয়ারী পর্যন্ত সারা দেশব্যাপী একযোগে পালিত দাওয়াতী মাসের কর্মসূচিতে ১ম স্থান অর্জন করায় দৌলতপুর থানাকে, ২য় স্থান অর্জন করায় খালিশপুর থানাকে ও ৩য় স্থান অর্জন করায় লবণচরা থানাকে ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল মামুন এর পক্ষ থেকে শুভেচ্ছা ক্রেস্ট প্রদান করে পুরস্কৃত করা হয়।
পরে মহান স্বাধীনতার মাসে শহীদদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ