আজ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ইশা ছাত্র আন্দোলন মতিঝিল থানা সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ আজ শুক্রবার (২ মার্চ’১৮) সকাল ১০টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মতিঝিল থানা শাখার উদ্যোগে “থানা সম্মেলন-২০১৮” আল আরব ইন্টারন্যাশনাল মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সেক্রেটারি মাওলানা এবিএম যাকারিয়া। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের সংগ্রামী সভাপতি মুহাম্মদ সিরাজুল ইসলাম।
প্রধান অতিথি তার বক্তব্যে আল্লাহর দেওয়া জীবন ও যৌবন আল্লাহর রাস্তায় বিলিয়ে দেওয়ার আহবান জানান। তিনি বলেন, ইসলাম বিরোধী সকল প্রকার অপশক্তিকে রুখে দিতে ইশা ছাত্র আন্দোলনের প্রতিটি নেতা কর্মীকে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে হবে। আল্লাহর জমিনে আল্লাহর বিধান বাস্তবায়নে অগ্রণী ভূমিকা পালন করতে ছাত্রদদেরকেই এগিয়ে আসতে হবে। প্রধান বক্তা তার বক্তব্যে বলেন, সরকার প্রশ্নপত্র ফাঁস করে ছাত্র সমাজের ভবিষ্যৎকে অন্ধকারের দিকে ঠেলে দিচ্ছে। প্রশ্ন ফাঁস রোধে ব্যর্থ শিক্ষামন্ত্রীকে পদত্যাগ করতে হবে। তিনি সিলেটের জৈন্তাপুরে শহীদ মাদ্রাসা ছাত্রের হত্যাকারী আটরশি পীরের অনুসারী সন্ত্রাসীদের বিচার দাবী করেন।
পরে সরদার মুহিবুল্লাহকে সভাপতি, মীর কামরুজ্জামানকে সহ-সভাপতি ও মোবারক হোসাইনকে সেক্রেটারি হিসেবে মনোনীত করে ২০১৮ সেশনের জন্য মতিঝিল থানা কমিটি ঘোষণা করা হয়। সদ্য সাবেক সভাপতি নুরুল আলমের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মতিঝিল থানা সহ-সভাপতি হাফেজ আব্দুল বারেক, ইশা ছাত্র আন্দোলন নেতা মাহদী হাসান, যাকারিয়া আল জাওহার, আবু ইউসুফ ও সাইদুল ইসলাম প্রমূখ।

আপনার মতামত দিন
170Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ