আজ ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ক্ষমতার মোহ-ই সকল অনৈক্যের কারণ : মুফতী ফয়জুল করীম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, ইসলামকে বিজয়ী করতে সকল কালেমা পড়নেওয়ালাদের ঐক্যবদ্ধ হওয়ার সময় এসেছে। ৯২ ভাগ মুসলমানের দেশে ইসলামের পক্ষে সমর্থন আসে না, তা হতে পারে না। গণতন্ত্রের সংজ্ঞা অনুযায়ীও ইসলাম এদেশে ক্ষমতায় থাকার কথা। কিন্তু আফসোস এদেশবাসী ইসলামের পক্ষে সমর্থন দেয় না।
তিনি বলেন, ইসলামবিরোধী শক্তিগুলো যদি ইসলামের বিরুদ্ধে এক হতে পারে, ইসলামপ্রিয় মুসলমানরা কেন ইসলাম প্রশ্নে তাগুত ছেড়ে এক হতে পারবে না। তার পিছনে কারা কাজ করছে, যারা আমাদেরকে সামান্য ক্ষমতার মোহ দিয়ে বিচ্ছিন্ন করে রাখছে। সামান্য এমপি-মন্ত্রীর নেশায় ইসলামের আদর্শ জলাঞ্জলি দিয়ে তাগুতকে গ্রহণ করছি। একবারও কি ভেবে দেখেছি, আল্লাহর কাছে কোন জবাব আছে কিনা।
তিনি আরো বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ দেশে ইসলামী অনুশাসন প্রতিষ্ঠার জন্য নববী আদর্শে উজ্জীবিত হয়ে কাজ করে যাচ্ছে। তাগুতি শক্তি ও অভিশপ্ত নারী নেতৃত্ব পরিহার করে ইসলামী শক্তির ঐক্য হলে ইসলামী শাসন প্রতিষ্ঠা হতে সময় লাগবে না। দেশের সাধারণ মানুষ ইসলাম চায়। কিন্তু মুসলমানদের অনৈক্যের কারণে তাগুতি শক্তিগুলো বার বার সুযোগ নিচ্ছে। আগামী নির্বাচনে হাতপাখার পক্ষে ভোট বিপ্লব ঘটাতে হবে। তিনি সকলকে ইসলামের সুমহান আদর্শে ফিরে আসার আহ্বান জানান।
বুধবার (১৪ মার্চ’১৮) বিকেলে বরিশালের নথুল্লাবাদ বাস স্টেশনে আয়োজিত বিশাল ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সম্মেলনে বরিশালের ওলামা-মাশায়েখগণ বক্তব্য রাখেন।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ