আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

আগামী ২৪ ডিসেম্বর গাইবান্ধায় আসছেন মুফতী ফয়জুল করীম

আল আমিন, গাইবান্ধা প্রতিনিধি: নায়বে আমীরুল মুজাহিদীন শাইখুল হাদীস আল্লামা মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম কাসেমী (পীর সাহেব চরমোনাই) দাঃবাঃ -এর সফর সূচির অংশ হিসেবে আগামী রবিবার (২৪ ডিসেম্বর’১৭ ইং) গাইবান্ধা আগমন করবেন বলে নিশ্চিত করেছেন বামুক জেলা সভাপতি জনাব আলহাজ ক্বারী মুহাম্মদ মুসলিম উদ্দীন সাহেব ও জেলা সেক্রেটারি মুহাম্মদ মঈনুল হক সাহেব। 
গাইবান্ধায় নায়বে আমীর সাহেব দাঃবাঃ এর শুভাগমন উপলক্ষে দুটি প্রোগ্রাম নির্ধারণ করা হয়েছে। ১ম প্রোগ্রাম ইসলামী আন্দোলন বাংলাদেশ গাইবান্ধা জেলা শাখার আয়োজনে জেলা ও থানার দায়িত্বশীলদের নিয়ে বিশেষ তরবিয়ত অনুষ্ঠান, স্থান তুলসীহাট জামে মসজিদ। ২য় প্রোগ্রাম বাংলাদেশ মুজাহিদ কুমিটি গাইবান্ধা জেলার আয়োজনে কাশিনাথ খেলার মাঠে বাদ এশা প্রধান অতিথির বয়ান পেশ করবেন। এ ছাড়াও বাদ মাগরিব হতে এশা পর্যেন্ত গাইবান্ধা জেলা ও থানার বিভিন্ন মসজিদের বিশিষ্ঠ ইমাম ও খতীবগন শুভেচ্ছা বক্তব্য পেশ করবেন। 
দুটি প্রোগ্রামকে কেন্দ্র করে জেলা থানা শাখার নেতৃবৃন্দ ব্যপক প্রচারণা চালাচ্ছেন। পোষ্টার, লিফলেট ও স্থানীয় উলামায়ে কেরামদের কাছে দাওয়াত পৌছানো সহ যাবতীয় কাজে ব্যাস্ত সময় পাড়ি দিচ্ছেন।

আপনার মতামত দিন
1.7K+Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ