আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

দেশবিরোধী অপশক্তি রুখে দিতে সতর্ক থাকতে হবে: ইশা ছাত্র আন্দোলন

ডেক্স রিপোর্ট: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর তরুণ নেতৃত্ব এখন দেশ, জাতি ও ইসলাম বিদ্বেষী শক্তির প্রধান টার্গেটের বিষয় হয়েছে। তাই সংগঠনের সর্বোচ্চ স্তরের জনশক্তি মুবাল্লিগদের আরো বেশি ত্যাগের দৃষ্টান্ত স্থাপন করতে হবে এবং ইসলামী হুকুমত প্রতিষ্ঠায় যুগোপযোগি সুচিন্তিত কর্মসূচি প্রণয়নের জন্য গবেষণায় আত্মনিয়োগ করতে হবে।
আজ ২৯ ডিসেম্বর’১৭ শুক্রবার রাজধানীর গুলশানস্থ জামিয়া সাঈদিয়া কারীমিয়া অডিটোরিয়ামে ইশা ছাত্র আন্দোলন-এর সর্বোচ্চ স্তর মুবাল্লিগদের নিয়ে ২দিনব্যাপী কর্মশালার সমাপনী অধিবেশনে সভাপতির বক্তব্যে কেন্দ্রীয় সভাপতি জি.এম. রুহুল আমীন উপর্যুক্ত কথা বলেন।
কেন্দ্রীয় সভাপতি তার বক্তব্যে আরো বলেন, দেশ-বিদেশী বিভিন্ন অপশক্তি বাংলাদেশকে নিয়ে গভীর ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। মুবাল্লিগদের সর্বোচ্চ সতর্কতা ও সাহসিকতার সাথে সংগঠনকে এগিয়ে নিয়ে যেতে হবে। আর সব সময়ই স্বরণ রাখতে হবে, আমরা একটি বিপ্লবের শপথ নিয়েছি। তাই চূড়ান্ত বিপ্লবের মাধ্যমেই দেশের মানুষের পূর্ণ স্বাধীনতা ও মৌলিক অধিকার সুযোগ করে দিতে হবে।
২দিনব্যাপী কর্মশালায় আরো গুরুত্বপূর্ণ বক্তব্য প্রধান করেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর সাবেক কেন্দ্রীয় সভাপতি ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সভাপতি জননেতা অধ্যক্ষ মাওলানা শেখ ফজলে বারী মাসাউদ, সাবেক সেক্রেটারি জেনারেল শাহ ইফতেখার তারিক, কেন্দ্রীয় সহ-সভাপতি শাইখ ফজলুল করীম মারুফ, সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম, জয়েন্ট সেক্রেটারি জেনারেল মুহাম্মাদ হাছিবুল ইসলাম, কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক নোমান আহমাদ প্রমুখ।

আপনার মতামত দিন
100Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ