আজ ৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ইশা ছাত্র আন্দোলন পাকুন্দিয়া উপজেলা সম্মেলন অনুষ্ঠিত

নূরুল জান্নাত মান্না, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন পাকুন্দিয়া উপজেলা শাখার উদ্যোগে শুক্রবার (২৩ মার্চ) বিকালে পৌর বাজার হাপানিয়া ভূমি অফিস সংলগ্ন ময়দানে উপজেলা সম্মেলন ২০১৮ অনুষ্ঠিত হয়।
সম্মলনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন পাকুন্দিয়া উপজেলা শাখার সভাপতি সাকিবুল হাসানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নূরুল জান্নাত মান্নার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য কে এম শরীফুল ইসলাম। প্রধান বক্তার বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি জোবায়ের আহমদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন কটিয়াদী উপজেলা সভাপতি এবং কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য প্রার্থী আলহাজ্ব সালাহ উদ্দীন রুবেল, পাকুন্দিয়া উপজেলা ইসলামী আন্দোলনের সভাপতি মাও: হেলাল উদ্দীন, সেক্রেটারি মাও: তোফায়েল আহমাদ, ইসলামী যুব আন্দোলনের সভাপতি হাফেজ আহসান উল্লাহ রতন প্রমুখ।
সম্মেলনে বক্তারা বলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন গতানুগতিক কোন সংগঠনের নাম নয়। এটি একটি বিপ্লবের নাম। যে বিপ্লব সকল তাগুতের বিরুদ্ধে, যে বিপ্লব সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক, অর্থনৈতিক দূরাবস্থার বিরুদ্ধে সর্বদা সোচ্চার। সুখী-সমৃদ্ধ দেশ গড়তে সবচেয়ে বড় বাধা দূর্নীতি। সুতরাং দূর্নীতিমুক্ত দেশ গড়তে প্রয়োজন চরিত্রবান ব্যক্তি। সেই চরিত্রবান মানুষ গড়তে ইশা ছাত্র আন্দোলনে যোগ দেওয়ার জন্য ছাত্র জনতাকে আহ্বান জানান।
বক্তারা আরও বলেন, সাহাবাদের অনুসরণ ইশা ছাত্র আন্দোলন, সাহাবাদের নীতি আর্দশের উপর অটল থেকে ইসলামী আইন বাস্তবায়ন করার চেষ্টা করতে হবে। পারিবারিক জীবন, সামাজিক জীবন, রাষ্ট্রীয় জীবন, আন্তর্জাতিক জীবন এবং প্রত্যেক ক্ষেত্রে ইসলামকে প্রাধান্য দিতে হবে। স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়সহ সব শ্রেনীর মানুষের কাছে ইসলামের দাওয়াত পৌছে দিতে হবে।
বিগত সালের কমিটি বিলুপ্ত ঘোষণা করে ২০১৮-১৯ সেশনে পাকুন্দিয়া উপজেলা শাখার নতুন কমিটি সভাপতি সাকিবুল হাসান, সহ- সভাপতি নূরুল জান্নাত মান্না এবং সাধারণ সম্পাদক খাইরুল ইসলামের নাম ঘোষণা করে শপথ বাক্য পাঠ করিয়ে দোয়া ও মুনাজাতের মাধ্যমে সম্মেলন সমাপ্তি হয়।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ