আজ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণবাড়িয়ার কুটি ইউনিয়নে পরিচ্ছনতা অভিযান, পুরুষ্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত

সোমবার (২৬ শে মার্চ) ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলাধীন কুটি ইউনিয়নে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর উদ্যোগে পালন করেছে এক ব্যাতিক্রমী কর্মসূচি পালিত হয়েছে। কর্মসূচিতে ছিল পরিচ্ছনতা অভিযান, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরুষ্কার বিতরণী, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন।
ফজরের নামাজের পর পরই ঝাড়ু হাতে নেমে পরেন নেতা-কর্মীগণ কুটি বাজারের আশপাশে পরিচ্ছনতা অভিযান শেষে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা। সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের জেলা সেক্রেটারি মুহা. ওবায়দুল হক। বিশেষ অতিথি ছিলেন জেলার জয়েন্ট সেক্রেটারি মাওঃ মাহমূদুল হাসান হিফয্ ও ইসলামী শ্রমিক আন্দোলনের জেলা সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ওয়ালী, কসবা উপজেলা সভাপতি মাওঃ ইউসুফ আহমাদ ও হাফেজ মাওঃ মাসুম বিল্লাহ ।
এছাড়া বক্তব্য রাখেন মাওঃ আব্দুল খালেক, হাফেজ ইসহাক, আবুল হোসাইন প্রমূখ। বক্তাগণ বলেন, আলেম-ওলামা, টুপি-দাড়ি ওয়ালারা মাওঃ আব্দুল হামিদ খান ভাসানি, মাওঃ আব্দুর রশিদ তর্কবাগীশ প্রমূখের উত্তরসূরি। প্রকৃত ঈমানদার কখনো দেশ ও সমাজ বিরোধী হতে পারেনা। তারা দেশ প্রেমে অগ্রগামী থাকেন। কুটি ইউনিয়ন সভাপতি মোহাম্মাদ জসিম উদ্দীনের সভাপতিত্বে কুটি বাজার চত্বরে আয়োজিত আলোচনা সভা শেষে বিজয়ীদেরকে হাতপাখা অঙ্কিত গেঞ্জি, মগ, আতর, টুপি, তাসবিহ ইত্যাদি পুরুষ্কার প্রদান করা হয়।

আপনার মতামত দিন
0Shares

স্যোসাল মিডিয়াতে দেখুন আমাদের সংবাদ

Follow us on Facebook Follow us on Twitter Follow us on Pinterest 0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     একই ক্যাটাগরিতে আরো সংবাদ